মিঠু “আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি”শেরপুর জেলার সমন্বয়ক।

0
20

আমিরুল ইসলাম,

নালিতাবাড়ী,(শেরপুর) প্রতিনিধি :

আর্তমানবতা ও সেচ্ছাসেবী মুলক সংগঠন “আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি”র শেরপুর জেলার সমন্বয়কের নিয়োগ পেলেন মাঠ পর্যায়ে সমাজ কল‍্যানে বিশেষ ভূমিকা রাখা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সমাজ সেবক সোহেল রানা মিঠু।
তিনি উপজেলার রাজনগর ইউনিয়নের সালেহাবাদ গ্রামের কৃতি সন্তান। তার বাবার নাম মমতাজ উদ্দিন তালুকদার।
তিনি গত নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম‍্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।
জানাগেছে- বনশ্রী,ঢাকা কেন্দ্রীয় কার্যালয় থেকে দেশব‍্যাপী একতা,মানবতা,সেবা ও মানুষ মানুষের জন‍্য,জীবন জীবনের জন‍্য স্লোগানে আর্তমানবতায় নানা সেবা মুলক কর্মকান্ড পরিচালনা করে আসছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত “আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি” নামক সংগঠনটি।
এধারাবাহিকতায় সংগঠনের চেয়ারম্যান শেরপুর জেলায় কার্যক্রম চালানোর জন‍্য সোহেল রানা মিঠুকে সমন্বয়ক(কো-অর্ডিনেটর) হিসেবে নিয়োগ প্রদান করেন।

গতকাল বুধবার (৭ ডিসেম্বর ) সংগঠনের দপ্তর সম্পাদক মর্তুজা হোসাইন স্বাক্ষরিত নিয়োগপত্রটি জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জকে অনুলিপি প্রদান করেন।
এব‍্যাপারে”আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি” শেরপুর জেলা শাখার সমন্বয়ক (কো-অর্ডিনেটর) সোহেল রানা মিঠু এসাংবাদিককে বলেন,দির্ঘদিন থেকে আমি এলাকায় অসহায়,গরীব-দূঃখীর সেবা সহ সমাজ উন্নয়নে জড়িত রয়েছি। আমাকে সমন্বয়ক হিসেবে শেরপুর জেলায় নিয়োগ প্রদান করায় উক্ত সংগঠনের চেয়ারম্যান সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সর্বমহলের দোয়া ও সহযোগিতায় সংগঠনের মাধ্যমে নিজেকে সেবামূলক কাজে নিয়োজিত রাখতে পারি এ আশা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here