পোড়াগাঁও ওয়ার্ডে বিজয়ী দুলাল মেম্বার সবার পরামর্শে কাজ করার অঙ্গিকার।

0
11

আমিরুল ইসলাম,

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১নং পোড়াগাঁও ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড থেকে মোরগ প্রতীকে মেম্বার পদে বিপুল ভোটে বিজয়ী হয়ে ফুলের মালা গলায় পড়লেন আমিনুল ইসলাম দুলাল।
তিনি নালিতাবাড়ী উপজেলার ১নং পোড়াগাঁও ইউনিয়নের পোড়াগাঁও গ্রামের আলহাজ্ব শামছুল হকের ছেলে।
জানা যায়, প্রথম বারের মত মেম্বার পদে মোরগ প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত হন আমিনুল ইসলাম দুলাল । সে দীর্ঘদিন যাবত জনস্বার্থে সামাজিক ও ধর্মিয় কর্মকান্ডে অংশগ্রহণ করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। তিনি গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে মেম্বার পদে বর্তমান দুইবারের মেম্বার হামিদুর রহমানকে পরাজিত করে বিপুল ভোটে জয়লাভ করেন ।
পোড়াগাঁও গ্রামের জহুরুল ইসলাম,ও লক্ষিকুড়া গ্রামের আবুল হাশেম বলেন, আমরা সৎ ও যোগ‍্য হিসেবে আমিনুল ইসলাম দুলালকে মেম্বার নির্বাচিত করেছি। তিনি জনগণের সেবা ও এলাকার ব‍্যাপক উন্নয়ন করবেন বলে প্রত‍্যাশা করছি।
নবনির্বাচিত মেম্বার আমিনুল ইসলাম দুলাল এসাংবাদিককে বলেন,জনগণের ভোটে পোড়াগাঁও ইউপির ৬নং ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচিত হয়েছি। জন সেবায় নিজেকে নিয়োজিত রাখব। সবার সহযোগিতায় ৬নং ওয়ার্ড কে একটি আলোকিত ও ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব।
তিনি আরও বলেন,আমি ময়-মুরুব্বিদের নিয়ে সমাজে শান্তি ও ন্যায় বিচার প্রতিষ্ঠাসহ উন্নয়ন মুলক কাজ করব। আমার ওয়ার্ডবাসীকে বিনামুল‍্যে সরকারি-বেসরকারী সুবিধা প্রদান করব। আমাকে বিপুল ভোটে নির্বাচিত করায় সর্বস্তরের ভোটার সহ স্বতন্ত্র চশমা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান মাওঃ জামাল উদ্দিন কে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here