কিছু নিতে আসিনি,দিতে এসেছি পোড়াগাঁও ইমামদের সংবর্ধনায় চেয়ারম্যান জামাল উদ্দিন।

0
15

আমিরুল ইসলাম,নালিতাবাড়ী

(শেরপুর) প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়ন ইমাম কল‍্যাণ সমিতি আয়োজিত সদ‍্য বিজয়ী চেয়ারম্যান মাওঃ জামাল উদ্দিনকে সংবর্ধনা দেয়া হয়।
আজ শুক্রবার (৩ ডিসেম্বর ) রাতে উপজেলার বারমারী বাজারে ১নং পোড়াগাঁও ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চশমা প্রতিকে বিপুল ভোটে বিজয়ী চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ জামাল উদ্দিনকে সংবর্ধনা প্রদান করেন-পোড়াগাঁও ইমাম কল‍্যাণ সমিতি।
শেখ ফরিদ মাষ্টারের উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- বারমারী বাজারের বিশিষ্ট ব‍্যবসায়ী ও চিকিৎসক আব্দুস সাত্তার।
দোয়া ও সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওঃ আঃ হান্নান।

অনুষ্ঠানে বিভিন্ন মহল ও ব‍্যাক্তিবর্গ নবাগত চেয়ারম্যান মাওঃ জামাল উদ্দিনকে ফুল দিয়ে বরণ করার পাশাপাশি নানা উপহারসামগ্রী প্রদান করেন।
নবনির্বাচিত চেয়ারম্যানকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন,সমাজসেবক মীর কাশেম,দরবেশ আলী,
আলহাজ্ব জমশেদ আলী প্রমুখ।
পোড়াগাঁও ইউনিয়নের বিভিন্ন গ্রামের শত-শত মানুষ তাদের প্রিয় চেয়ারম্যানের সংবর্ধনা সভায় স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।
সংবর্ধনা সভায় বক্তারা বলেন,
কয়েক যুগ পর আমাদের ইউনিয়নে একজন ধার্মিক,দানবীর,সৎ,যোগ‍্য, ও শিক্ষিত ব‍্যক্তিকে চেয়ারম্যান হিসেবে পেয়ে গর্ববোধ করছি। আশা করি তিনি সুশাসন ও শান্তি প্রতিষ্ঠায় জনগণ ও এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাবেন।
সংবর্ধিত নবনির্বাচিত পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ জামাল উদ্দিন বলেন- ইনশাআল্লাহ আমি হযরত ওমর (রাঃ) এর মত ইউনিয়ন পরিচালনা করব। সবার সুখ-দুঃখে অংশিদার হবো। আমার শুভাকাংখি গণ সহযোগীতা,দোয়া ও পরামর্শ দিবেন। আমার অর্থ,যশ,খ‍্যাতি সব আছে, আমি কিছু নিতে আসিনি জনগণকে দিতে এসেছি। নিজে অনিয়ম-দূর্নীতি করবনা,কাউকে করতেও দেবনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here