ধামরাইয়ে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সাথে শুভেচ্ছা বিনিময়।

0
14
মোঃ সিরাজুল ইসলাম 
ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকার ধামরাই উপজেলার ১৫টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান, ইউপি মেম্বার ও মহিলা মেম্বারদের গলায় ফুলের মালা দিয়ে বিজয়ীদের  শুভেচ্ছা জানান স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব  বেনজির আহমেদ।
শনিবার বিকালে মুন্নু কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এ সময়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা -২০ আসনের মাননীয়  সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ এমপি । তিনি নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের  জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে  লালন ও ধারণ করে সততা ও নিষ্ঠার সাথে দেশ ও জনগণের সেবার মানসিকতা নিয়ে কাজ করার আহবান জানান।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেস হোসেন, পৌর মেয়র গোলাম কবির মোল্লা। উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা,
কুশুরা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান, আমতা ইউনিয়নের চেয়ারম্যান আরিফ হোসেন, বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান, বাইশাকান্দা ইউনিয়নের মিজানুর রহমান মিজান, গাঙ্গুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাদের মোল্লা, সানোড়া ইউনিয়নের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, রোয়াইল ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, সূয়াপুর ইউনিয়নের চেয়ারম্যানস বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন, চৌহাট ইউনিয়নের চেয়ারম্যান পারভীন হাসান প্রীতি, যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান আওলাদ হোসেন, নান্নার ইউনিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা, ধামরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান, ভারারিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোসলেম উদ্দিন মাসুম, কুল্লা ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান সহ ১৫ টি ইউনিয়নের সকল মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারগন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here