নন্নী ইউপি নির্বাচনে সংরক্ষিত প্রার্থী হাসি জনগণের সেবা করতে ভোট প্রার্থনায় ব‍্যস্ত।

0
14
আমিরুল ইসলাম,
নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি :
 শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় তৃতীয় ধাপে আসছে ২৮ নভেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।
উপজেলার  বিভিন্ন প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র জমা দিয়ে প্রতিক পেয়ে এখন ভোট প্রার্থনায় ব‍্যস্ত।
এধারাবাহিকতায় নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়নের ৪.৫.ও ৬ নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে)মহিলা মেম্বার পদে ফারুক আহমেদের স্ত্রী ফাতেমা তুত তাহেরা (হাসি) রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দিয়ে প্রতিক বরাদ্দের পর সূর্যমুখী ফুল মার্কায় দৈনিক প্রচারনা চালাচ্ছেন।
এলাকাবাসী জানান,উপজেলার ২নং নন্নী ইউনিয়নের সমাজ সেবক ফারুক আহমেদের স্ত্রী ও আনোয়ার মাষ্টারের কন‍্যা ফাতেমা তুত তাহেরা(হাসি) স্বামীর জনপ্রিয়তায় জনসেবার জন‍‍্য ৪.৫ ও ৬ নং ওয়ার্ডে মহিলা মেম্বার পদপার্থী হিসেবে দির্ঘদিন থেকে ভোটারদের মাঝে গণসংযোগ,উঠানবৈঠক করে আসছেন।
করোনাকালীন সময়ে তরুন মহিলা মেম্বার প্রার্থী ফাতেমা তুত তাহেরা (হাসি) নিজস্ব অর্থায়নে গরীবদের নগদ অর্থ প্রদান,খাদ‍্য বিতরণ ও গ্রামগঞ্জের ভোটারদের সুখ-দুঃখের খোঁজ-খবর রাখায় প্রশংসিত হয়।
নন্নী উত্তর বন্ধ গ্রামের সচেতন ভোটার মুখলেছুর রহমান,নয়াপাড়া গ্রামের  রাশেদা খাতূন,সামসুল ইসলাম,বাজু পাড়ার আলম মিয়া বলেন,এলাকার ভোটারদের মাঝে জায়গা করে নিয়েছেন সূর্যমুখী ফুল মার্কার মহিলা মেম্বার প্রার্থী ফাতেমা তুত তাহেরা (হাসি)। তিনি শিক্ষিত,সুপরিচিত হওয়ায় বিপুল পরিমাণ ভোটে পাশ করবে। ৪.৫ ও ৬নং ওয়ার্ডের উন্নয়নের জন‍্য জনপ্রিয় ও শক্তিশালী প্রার্থী হিসেবে আমরা এবার তাকেই ভোট দিয়ে নির্বাচিত করব।
গণসংযোগ কালে দেখা হলে উপজেলার নন্নী ইউপি’র ৪.৫ ও ৬ নং ওয়ার্ডের সূর্যমূখী ফুল মার্কার মহিলা মেম্বার প্রার্থী ফাতেমা তুত তাহেরা এসাংবাদিককে বলেন,আমি জনসেবার উদ্দেশ্যে এলাকাবাসীকে সাথে নিয়ে দির্ঘদিন থেকে প্রচারণা চালাচ্ছি। অসহায় মানুষদের পাশে থেকে নানা সহযোগিতা করায় জনগণের ব‍্যাপক সমর্থন পাচ্ছি।
আমি পাশ করলে বিনামুল্যে গরীব অসহায়দের মাঝে সরকারি-বেসরকারী সুবিধা প্রদান,ঘুষ-দূর্নীতি ও নারী উন্নয়ন সহ মডেল এলাকা গড়ব।  যেভাবে সাড়া দিচ্ছে আমার বিশ্বাস বিপুলভোটে জয়লাভ করব ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here