রৌমারীতে বঙ্গবীর কাদের সিদ্দিকী’র আরোগ্য কামনায় দোয়া মাহফিল।

0
18

এলাহি শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারীতে ১৯৭১’র মহান মুক্তিযুদ্ধের সূর্যসন্তান জীবন্ত কিংবদন্তি খ্যাত বীর মুক্তিযোদ্ধা “বঙ্গবীর কাদের সিদ্দিকী” বীর উত্তম এর আরোগ্য কামনায় দোয়া মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় রৌমারী মুক্তিযোদ্ধা ভবন সভা কক্ষে রৌমারী উপজেলার মুক্তিযোদ্ধা ও সাধারণ জনতার আয়োজনে এ দোয়া মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় ‘বঙ্গবন্ধু হত্যা প্রতিবাদকারী’ কমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন’র সভাপতিত্বে রৌমারী উপজেলা গণকমিটির সাধারণ সম্পাদক শাহ্ মো. আ. মোমেন রিপলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা গণকমিটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা খন্দকার সাম্ছুল আলম, ‘বঙ্গবীর কাদের সিদ্দিকী’ এর নির্বাসন সঙ্গী বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, আহসানুল হক, ওয়াজেদ আলী ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হারুন অর-রশিদ ও বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি আ. বাতেন।
আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নেকাব্বর আলী মেম্বার, ইকরামুল হক, আমিনুল ইসলাম, শহিদুর রহমান, দলিলুর রহমান দুল্লু, নওশেদ আলী, ওয়াজেদ আলী, তৈয়ব আলী প্রমূখ।
আলোচনাসভা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন, রৌমারী উপজেলার কেন্দ্রিয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ও মুফতি আব্দুল্লাহ্ আল- আলীম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here