না’বাড়ীর নন্নী ইউপি চেয়ারম্যান রিটনের কর্মি সভা হয়ে উঠলো জনসভা।

0
18

আমিরুল ইসলাম,

নালিতাবাড়ী,শেরপুর :

আসন্ন ২৮ নভেম্বর ইউপি নির্বাচন উপলক্ষে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বর্তমান নন্নী ইউপি চেয়ারম্যান আবারোও প্রার্থী হিসেবে এক কর্মি সমাবেশ করেন।

রবিবার (৩১অক্টোবর) রাতে উপজেলার ২নং নন্নী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিটন পুনরায় নন্নী ইউপি চেয়ারম্যান প্রার্থী(স্বতন্ত্র) হিসেবে ছাইচাকুড়া গ্রামে নিজ বাড়িতে কর্মি সমাবেশের আয়োজন করেন।
সাবেক পোষ্ট মাষ্টার আওয়ামী লীগ নেতা নুর ইসলামের সভাপতিত্বে কর্মিসমাবেশে বক্তব্য রাখেন-মোজাম্মেল হক মাষ্টার,মোস্তাফিজুর রহমান আব্দুল্লাহ,জাবেদ আলী,হাবিবুল্লাহ,আজম আলী,কাজল মিয়া প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে নন্নী ইউপির সফল চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিটন বলেন-আসন্ন নির্বাচনে অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করার জন‍্য আমি পুনরায় নন্নী ইউপি’র স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অতিতের মত আপনাদের দোয়া,সহযোগিতা ও সমর্থন কামনা করছি।
তিনি আরোও বলেন-আমি দলমত নির্বিশেষে নন্নী ইউনিয়ন বাসীকে সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করেছি,আপনাদের বিপদে-আপদে পাশে থেকেছি। আমি যদি অনিয়ম দূর্নীতি না করে থাকি ভাল কাজ করে থাকি তাহলে আপনারা ঐক্যবদ্ধ থেকে গতবারের চেয়ে এবার আরোও বেশী ভোটে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন বলে আশা করি। নয়টি ওয়ার্ড থেকে কয়েক হাজার কর্মি,সমর্থক ও ভোটাররা দলে দলে যোগ দেয়ায়
কর্মি সভাটি শেষ পর্যন্ত জনসভায় পরিণত হয়। উপস্থিত সবাই হাত তুলে রিটনকে দ্বিতীয় বারের মত নন্নী ইউপি চেয়ারম্যান নির্বাচিত করার শপথ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here