আশুলিয়া সার্কেল-২৫৯ এ ২০২১-২২ কর বর্ষের মাসব্যাপী মেলার পরিবেশে আয়কর সেবা প্রদান শুরু।

0
162

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিবেদকঃ

কর দেব প্রতিজনে অংশ নেব উন্নয়নে”এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় সাভারের আশুলিয়ায় মাসব্যাপী মেলার পরিবেশে আয়কর সেবা প্রদান শুরু হয়েছে।

সার্কেল ২৫৯(আশুলিয়া) কর অঞ্চল ১২ ঢাকা এই সেবা প্রদান চলছে। উপকর কমিশনারের কার্যালয় সার্কেল ২৫৯(আশুলিয়া) এ মেলার পরিবেশে সেবা প্রদানের লক্ষ্যে হেল্প ডেক্স, ইটিআইএন বুথ,ই ফাইলিং, রিটার্ন গ্রহণ বুথ, প্রাপ্তি স্বীকার পত্র প্রদান বুথ রয়েছে।

এছাড়াও রিটার্ন ফরম, চালান ফরম সরবরাহ করা হচ্ছে। অধিক্ষেত্র সংক্রান্ত তথ্য ও রিটার্ন ফরম পূরণ সংক্রান্ত তথ্য সহযোগিতা প্রদান করা হচ্ছে।

আশুলিয়া পলাশবাড়ী এলাকার শাদমান টাওয়ারে কর সার্কেল ২৫৯(আশুলিয়া) ভবনটি বেলুন, ফেস্টুন, ব্যানার, গেট ও আলোকসজ্জা দিয়ে সুসজ্জিত করা হয়েছে।অত্র সার্কেলে মেলার পরিবেশ বিরাজ করছে। অত্র সার্কেলে ওয়ান স্টপ সার্ভিস এর মাধ্যমে সকল সেবা প্রদান করা হচ্ছে।

করদাতারা উৎসাহের সাথে রিটার্ন দাখিল করেছেন ও প্রাপ্তি স্বীকার পত্র গ্রহণ করছেন। যারা এখানে রিটার্ন দাখিল করেন নাই, যাদের ইটি আই এন নম্বর আছে তারা অফিস চলাকালীন যেকোনো সময় রিটার্ন করতে পারবেন এবং আয়কর সেবা গ্রহণ করতে পারবেন।

২০২১-২২ কর বছরে রিটার্ন দাখিলের জন্য মেলার পরিবেশে রিটার্ন গ্রহন চলছে। রিটার্ন গ্রহনের কার্যক্রম ১লা নভেম্বর ২০২১ হতে ৩০শে নভেম্বর ২০২১ পর্যন্ত কার্যক্রম চলবে।

কর অঞ্চল ১২ ঢাকা এর কর কমিশনার জনাব মোহাম্মদ আবুল মনসুর এর নির্দেশনায় কর সার্কেল ২৫৯ (আশুলিয়া) কর অঞ্চল ১২ ঢাকার উপ-কর কমিশনার সুমন চন্দ্র কুন্ডু এর তত্বাবধানে কার্যক্রম পরিচালিত হচ্ছে। এছাড়াও উক্ত সার্কেলে কর্মরত কর্মকর্তা / কর্মচারীবৃন্দদের অক্লান্ত পরিশ্রমে মেলার কার্যক্রম অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here