বরিশালে ফুটওভার ব্রীজের দাবীতে মানববন্ধন।

0
5

খোকন হাওলাদার,

বরিশাল প্রতিনিধিঃ

“আর নয় সড়কে মৃত্যু, প্রতিকের পথ চলা হোক শান্তি ও নিরাপদ” এই প্রতিপাদ্য নিয়ে “বরিশাল নগরীর প্রাণকেন্দ্র কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টারমিনাল সহ রুপাতলী আন্তজেলা বাস টারমিনাল ও নগরীর চৌমাথা এলাকায় ফুটওভার ব্রীজের দাবীতে লাভ ফর ফ্রেন্ডস নামের একটি যুবক সংগঠন মানববন্ধন কর্মসূচি পালন করে।

শনিবার (৩০অক্টোবর) সকাল ১১ টায় নগরীর ব্যাস্ততম সড়ক চৌমাথা এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে। সংগঠনের ও মানববন্ধনের সভাপতি পারভেজ সিকদারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেনজাকারিয়া হৃদয়, সাদাব সায়ীদ, মেহেদি হাসান, ফারজানা আক্তার, সুলতানা মিম ও মাহমুদুল হক।

উল্লেখ্য দীর্ঘদিন যাবত বরিশাল কেন্দ্রীয় নথুল্লাবাদ ও রুপাতলী বাস টারমিনাল সহ নগরীর চৌমাথা এলাকায় সকাল থেকে রাত পর্যন্ত চারদিকে দ্রæতগামি যানবাহন চলাচলের কারনে প্রায় সময় পথচারি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জীবন প্রদ্বিপ নিভে যাচ্ছে।

এতে দূর্ঘটনার পর শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেনির মানুষ সড়ক আবরোধ কর্মসূচি সহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসলেও আজ পর্যন্ত নগর কর্তৃপক্ষের সু-দৃষ্টির অভাবে সাধারন পথচারিদের জীবনের নিরাপত্তার জন্য কোন প্রদক্ষেপ গ্রহন করা হয়নি।’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here