গোহাইলবাড়ি ইউ পির উন্নয়নের রুপকার ও সফল চেয়ারম্যান হযরত আলী তালুকদার।

0
13

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিবেদকঃ

উন্নয়নের রুপকার ও মানবিক সফল চেয়ারম্যান টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহাইলয়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদার।
তিনি বিগতদিনের দুইবার আওয়ামী লীগের দলীয় সংগঠন থেকে গোহাইলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। দেশের উন্নয়ন ও দলীয় সম্মান অক্ষুণ্ন রেখে দেশের প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যানকে নেতৃত্ব প্রদানে তাকে মনোনয়ন দিতে সক্ষম হন। তিনি কালিহাতি উপজেলা আওয়ামী লীগের দূর্দিনের কান্ডারী ও সফল সদস্য।
তিনি দৈনিক বাংলার রূপকে বলেন, দলীয় কর্মকান্ড কিংবা সাধারণ মানুষের যেকোন সমস্যায় আমি একজন বঙ্গবন্ধুর নিবেদিত সৈনিক। আওয়ামী লীগে যখন দূর্দিনে ছিল তখনও আমি ছিলাম ভবিষ্যতেও থাকব। দলীয় কার্যক্রম এবং এই এলাকাকে উন্নয়নের ছোয়া লাগাতে আমি সর্বাত্নক সচেষ্ট থাকি। তিনি ২ বারের সফল চেয়ারম্যান এবং তার নেতৃত্বের অগ্রাধিকার পাওয়ায় তিনি মনে করেন তার পক্ষে ১৬ আনা শক্তি পাশে রয়েছে।
তিনি আরও জানান, বঙ্গবন্ধু সেতুর পূর্বপাশ এবং এই ইউপির বিভিন্ন ওয়ার্ডে তার ব্যাপক উন্নয়নের ছোঁয়া লেগেছে। এতে করে সেই এলাকার সাধারণ জনগণ ব্যাপকভাবে উপকৃত হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনাক্রমে ডিজিটাল বাংলাদেশ রুপকল্প বাস্তবায়ন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। নিরক্ষরতার হারকে কমিয়ে আনছেন সাক্ষরতার হার। তার সর্বোপরি প্রচেষ্টায় হয়েছে একাধিক শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষার জন্য সহায়তা দিয়েছেন বিভিন্ন মেধাবী ও গরীব শিক্ষার্থীদের। বিভিন্ন তহবিল থেকে নিয়ে এসেছেন নগদ অর্থ যা বিলিয়ে দিয়েছেন অসহায়দের মাঝে। এছাড়াও পঙ্গু ভাতা, বিধবা ভাতা,গর্ভকালীন মাতৃত্ব ভাতা, রিলিফ এর সহায়তা সহ বিভিন্ন ধরণের সামাজিক কর্মকান্ড যা ছড়িয়ে দিয়েছেন ইউপির বিভিন্ন সাধারণ মানুষের পর্যায়ে। রাস্তাঘাট, কালভার্ট নির্মাণ, বন্যা দূর্গতদের আর্থিক সহায়তা, ত্রাণ বিতরণ, বাল্যবিবাহ রোধকরণ, মাদকাসক্ত নির্মূলসহ সরকারের বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করে হয়েছেন সাধারণ মানুষের উন্নয়নের রুপকার। যা বয়ে নিয়ে এসেছেন নগদ অর্থসহ জাতীয় পর্যায়ের সম্মাননা পুরষ্কার।

এছাড়াও এলাকার বিভিন্ন প্রতিনিধি ও বাসিন্দারা জানান, তার ব্যাপক উন্নয়নের জন্য এই এলাকার মাঝে শান্তি এবং উন্নয়নের ছোয়া লেগেছে। যা বিগত দশ বছর থেকে দেখে আসছি। তিনি অত্যন্ত ভালো ও উন্নয়নের প্রতিনিধি হিসেবে বিবেচনা করি।
মানবিক এই চেয়ারম্যান সম্পর্কে গোহাইলবাড়ি ইউ পির আইন বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন জানান,গোহালবাড়ী ইউনিয়নের উন্নয়নের জন্য হযরত আলী চেয়ারম্যান এর কোন তুলনা হয় না। সাধারন জনগণের আস্থার প্রতীক উন্নয়নের রূপকার মানবিক চেয়ারম্যান হযরত আলী।তাই এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ইউনিয়ন পর্যায়ের সকল নেতাকর্মীসহ  সাধারণ জনগণের দাবি হযরত আলী চেয়ারম্যান আবারো চেয়ারম্যান নির্বাচিত হয়ে গোহালবাড়ী ইউনিয়ন পরিষদের সাধারন জনগন ও মেহনতী মানুষের সুখ-দুঃখ লাগব করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here