নালিতাবাড়ীতে পোড়াগাঁও বিএনপি ইউপি নির্বাচনে অংশ গ্রহন করবেনা।

0
52
আমিরুল ইসলাম,
নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১নং পোড়াগাঁও ইউনিয়ন বিএনপি আসন্ন ইউপি নির্বাচনে কেন্দ্রীয় বিএনপির সিদ্ধান্ত মোতাবেক অংশ গ্রহন না করার ঘোষনা দিয়েছেন। আজ শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে উপজেলার মেষকুড়া খ্রিস্টান মিশনারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির কর্মী সভায় এই ঘোষনা করেন দলটির স্থানীয় নেতারা।
ওয়ার্ড বিএনপির নেতা আলহাজ্ব আহসান আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি মজিবুর রহমান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক উমর ফারুক।
এতে বিএনপি নেতা আনছারুল ইসলামের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন, শেরপুর জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক সাহাজুল ইসলাম, পোড়াগাঁও যুবদল নেতা সাইফুল ইসলাম, শ্রমিক দলের সভাপতি রিয়াজুল মুন্সী, সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক সোহেল, মৎসজীবি দলের সভাপতি নওয়াব আলী লিটন, কৃষক দলের সভাপতি হুরমুজ আলী, ছাত্রদল নেতা ইমরান হোসেন ও রাকিব হাসান স্বাধীন প্রমুখ।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কেন্দ্রীয় বিএনপির নির্দেশনা মোতাবেক বর্তমান অগণতান্ত্রিক সরকারের অধীনে ইউপি নির্বাচনসহ স্থানীয় সরকারের নির্বাচনে আমরা অংশগ্রহন করবো না। কারন এই আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত না হওয়ায় বিএনপির কোন প্রার্থী নেই। এছাড়া এই নির্বাচনে আওয়ামী লীগের কোন প্রার্থীর পক্ষে প্রচার প্রচারনা ও ভোটে অংশ না নেয়ার জন্য নেতাকর্মীদের আহবান জানানো হয়। সভায় স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here