বরিশালে বিএনপি’র নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ।

0
3

খোকন হাওলাদার,

বরিশাল প্রতিনিধিঃ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার এবং বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য রাজিব আহসানসহ সকল কারাবন্দী নেতাকর্মীদের মুক্তির দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বরিশাল জেলা ও মহানগর বিএনপি’র সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শনিবার (১৬ অক্টোবর) বেলা ১২টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা (উত্তর) যুবদলের সাধারণ সম্পাদক এএইচ তসলিম উদ্দিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা (দক্ষিণ) বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি’র সহসভাপতি মনিরুজ্জামান ফারুক ও যুগ্ম সাধারন সম্পাদক মীর জাহিদুল কবির জাহিদ।

বক্তব্য দেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনিসহ অন্যান্যরা। বিক্ষোভ সমাবেশে বিএনপি এবং এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার এবং বিএনপি কেন্দ্রিয় কমিটির সদস্য রাজিব আহসানসহ সকল কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

এদিকে বিএনপি’র সহযোগী সংগঠনের বিক্ষোভ সমাবেশ ঘিরে সদর রোড সহ আশপাশের এলাকায় সতর্ক ছিলো আইনশৃঙ্খলা বাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here