গণসংযোগ ও পুজামন্ডব পরিদর্শনে নালিতাবাড়ীর রাজনগর ইউপি চেয়ারম্যান প্রার্থী ফিরোজ।

0
11
আমিরুল ইসলাম,
নালিতাবাড়ী,(শেরপুর) প্রতিনিধিঃ 
আগামী ২৮ নভেম্বর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৩নং রাজনগর ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ও নৌকা প্রতিকের প্রত‍্যাশায় চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে দিবা-রাত্রী নির্বাচনী প্রচারনা ও সভা করছেন মরহুম মজিবর রহমানের ২য় পুত্র কর্মিবান্ধব,গরীবের বন্ধু,তরুন নেতা ফিরোজ আহাম্মেদ।
সে রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ড সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
 তিনি রাষ্ট্র বিজ্ঞান বিভাগ থেকে এম,এস,এস পাশ করার পর জনসেবার উদ্দেশ্যে রাজনীতিতে জড়িয়ে পড়েন।
জানাগেছে,দলীয় নেতৃবৃন্দ ও জনতার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে তারুণ্যের শক্তিতে এগিয়ে যাওয়া ফিরোজ আহাম্মেদ নিজ ইউনিয়নের রাজনীতিতে ব‍্যাপক ভুমিকা পালন করছেন।
শুধু তাই নয়,দূঃসময়ে নেতা কর্মী ও ইউনিয়নের অসহায়-গরীবদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন। এছাড়াও প্রার্থী হয়ে গত একবছর ধরে পাড়া-মহল্লায় জনসংযোগ অব‍্যাহত রেখেছেন।
রাজনগরে চেয়ারম্যান প্রার্থী ফিরোজ  আহাম্মেদ ইউনিয়নের ৩টি পুজামন্ডব পরিদর্শক করে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তার সাথে দলীয় নেতৃবৃন্দ ও কর্মীসমর্থকরা উপস্থিত ছিলেন।
বর্তমানে তিনি রাজনগর ইউনিয়নের বিভিন্ন ধর্মিয় ও শিক্ষা প্রতিষ্ঠানে জড়িত।
একই সাথে ফিরোজ আহম্মেদ কৃষ্ণপট্রি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সভাপতি হিসেবে  দায়িত্ব পালন করছেন।
অপর দিকে স্থানীয়রা জানান – সাবেক কৃষিমন্ত্রী ও নকলা-নালিতাবাড়ী আসনের এমপি মতিয়া চৌধুরীর আস্থাভাজন হিসেবে তিনি নানা সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। দৈনিক মতবিনিময়,উঠানবৈঠক ও গনসংযোগ চালাচ্ছেন। অনেক তরুণ ও সচেতন ভোটার তাকে সমর্থন দিয়ে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ করছে।
করোনাকালীন সময়ে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান সহ ফিরোজ আহাম্মেদ নিজস্ব অর্থায়নে গরীবদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করে প্রশংসিত হয়।
পাশাপাশি এলাকায় বহু উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছেন।
জনগণের প্রত্যাশা রাজনগরের উত্তর এলাকার কৃতিসন্তান,৭,৮,৯ নং ওয়ার্ডে ৯ হাজার ভোটার এরিয়ায় একমাত্র প্রার্থী,শিক্ষানুরাগী ও সাদা মনের মানুষ হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পেলে ফিরোজ আহাম্মেদ নৌকার মাঝি হিসেবে চেয়ারম্যান পদে অনেক ভোটে বিজয়ী হবেন।
রাজনগর ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি আঃ হামিদ ও আরেক নেতা মতিউর রহমান  জানান- শিক্ষিত,সৎ,ও কর্মিবান্ধব জনপ্রিয় নেতা হিসেবে ফিরোজকে নৌকা প্রতিক দেয়া হলে আমরা ঐক্যবদ্ধ ভাবে বিপুল ভোটে তাকে বিজয়ী করব।
ইউনিয়নের অনেকে জানায়,প্রায় ৫০% ভোটার ক্লিন ইমেজের প্রার্থী ফিরোজ আহম্মেদকে চেয়ারম্যান নির্বাচিত করতে চায়।
কদমতলী বাজারের ব‍্যবসায়ী আব্দুল্লাহ ও উমেদ আলী জানায়,এবার অধিকাংশ ভোটাররা নতুন মুখ,জনসেবায় এগিয়ে থাকা ফিরোজ আহাম্মেদের মত ভাল লোককে চেয়ারম্যান পদে ভোট দিবে।তিনি আগে থেকেই মাঠচষে বেড়াচ্ছেন। পুজামন্ডব পরিদর্শন করেছেন।
গণসংযোগ চলাবস্থায় দেখা হলে উপজেলার ৩ নং রাজনগর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ড সভাপতি ফিরোজ আহাম্মেদ এসাংবাদিককে বলেন, আমি দলীয় মনোনয়ন প্রত‍্যাশায় নেতৃবৃন্দ ও জনগণকে সাথে নিয়ে দির্ঘদিন থেকে প্রচারণা চালাচ্ছি। অসহায় মানুষদের পাশে থেকে নানা সহযোগিতা করায় জনগণের ব‍্যাপক সমর্থন পাচ্ছি।
আমার উদ্দেশ্য বিনামুল্যে গরীব অসহায়দের মাঝে সরকারি-বেসরকারী সুবিধা পৌঁছে দেওয়া, শিক্ষিত সমাজ,ঘুষ-দূর্নীতি ও মাদকমুক্ত মড়েল ইউনিয়ন গড়া।
দল আমাকে নৌকা প্রতিক দিলে বিপুলভোটে জয়লাভ করব ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here