নালিতাবাড়ীর পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হলেন রুহুল আমিন মেম্বার।

0
47
আমিরুল ইসলাম,
নালিতাবাড়ী,(শেরপুর)প্রতিনিধিঃ
চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১নং পোড়াগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে রুহুল আমিন মেম্বারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার পোড়াগাঁও  সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সাংবাদিক আমিরুল ইসলামের উপস্থাপনায় সভায় সভাপতিত্ব করেন আব্দুস সালাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন মেম্বার।
নির্বাচনী সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন আনোয়ার হোসেন, মকছেদ আলী, বাছির উদ্দিন, আব্দুস সবুর, হাবিবুর রহমান, আব্দুস সামাদ,  ছানোয়ার হোসেন ও নুর মোহাম্মদ প্রমুখ।
পোড়াগাঁও ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য রুহুল আমিন তার বক্তব্যে বলেন,চেয়ারম‍্যান প্রার্থী হিসেবে দলমত নির্বিশেষে সকলের দোয়া ও সমর্থন চাই। সীমান্তবর্তী পোড়াগাঁও ইউনিয়নের দরিদ্র অসহায় মানুষের পাশে থেকে তাদের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করতে চাই।
তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে পোড়াগাঁও ইউনিয়নকে একটি মডেল,মাদক, ঘুষ ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। এজন্য আমাদের ইউনিয়নের পশ্চিম অঞ্চলের সকল জনগনকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এসময় তিনি আসন্ন ইউপি নির্বাচনে নিজেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করলে কয়েক শ উপস্থিত জনগন তাকে হাত তুলে সমর্থন প্রদান জানান। সভা শেষে হাফেজ মাও: জুনাইদ হাবিব দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here