চনপাড়ায় বজলুর নির্বাচনী মতবিনিময় সভায় গনজোয়ার।

0
4

খোরশেদ আলম

রূপগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে চনপাড়ায় মতবিনিময় সভা করেছেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের আস্থা ভাজন ব্যক্তি চনপাড়া গণমানুষের নেতা কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেম্বার পদপ্রার্থী মোঃ বজলুর রহমান। মতবিনিময় সভাটি দল মত নির্বিশেষে সকলের উপস্থিতিতে গনজোয়ারে পরিনত হয়েছে।
১২ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড চনপাড়ার ১নাম্বার ব্লকে নির্বাচনী মতবিনিময় সভা টি গনজোয়ারে পরিনত হয়।
মতবিনিময় সভায় দল মত নির্বিশেষে বজলুর রহমান কে সমর্থন দেন এলাকাবাসী।এ সময় মেম্বার পদপ্রার্থী মোঃ বজলুর রহমান কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয় বিভিন্ন দলের নেতা কর্মীরা।
মতবিনিময় সভায় এলাকাবাসী বলেন- বজলু ভাই আমাদের এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন।তিনি আমাদের চাওয়ার আগেই অনেক কিছু দিয়েছেন। এ সময় এলাকাবাসী বৈধ গ্যাসের জোড় দাবি জানান ও মসজিদের সাদের ঢালাই করে দেওয়ার জন্য অনুরোধ করেন , বিশুদ্ধ পানির পাম্প বসানোর জোর দাবি করেন এবং চনপাড়া থেকে মাদকের আখড়া ও কিশোর গ্যাং নির্মুলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে আহবান জানান। এলাকা আরো বলেন আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল মত নির্বিশেষে বজলুর রহমান কে ভোটের জোয়ারে জয় যুক্ত করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ
এ সময় মেম্বার পদপ্রার্থী মোঃ বজলুর রহমান এলাকাবাসীর দাবি পূরণ করার আশ্বাস দেন এবং মসজিদের সাদ ঢালাইয়ে যতো টাকা লাগে তা দেওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।তিনি আরো বলেন আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন । তাহলে আপনাদের এলাকার যেই অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো করবো।এই এলাকা থেকে মাদক নির্মূল করে একটি সুন্দর সমাজ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আমির দালাল, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ লোকমান ভান্ডারী,সাধারণ সম্পাদক মোঃ শাহআলম, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ১ নং ওয়ার্ড মসজিদের মুফতি শরিফুল ইসলাম, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ১নং ওয়ার্ড জাতীয়তা বাদি বি এন পির সাবেক সভাপতি হাসেম চৌধুরী, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন জাতীয়তা বাদি বি এন পির যুগ্ম সাধারন সম্পাদক ইউসুফ হাওলাদার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন জাতীয়তা বাদি বি এন পি নেতা জাফর মোল্লা, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন মাদক নির্মুল কমিটির আহবায়ক জয়নাল আবেদিন, যুগ্ম আহবায়ক মোঃ জাকির সিকদার, সহ যুগ্ম আহবায়ক মোঃ সপন বেপারি, জামাল মাস্টার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোঃ আরাফাত, সাধারণ সম্পাদক সর্নালী আক্তার, সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here