প্রধানমন্ত্রীর দেশপ্রেম ও মানবিকতা  বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি:এমপি শাহে আলম

0
6

রাহাদ সুমন,

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি:

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো:শাহে আলম বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশপ্রেম,বাঙালী জাতির জন্য অপার ভালোবাসা ও মানবিক গুনাবলী তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাঝেও শতভাগ বিরাজমান রয়েছে। পিতার মতন বাঙালী জাতির ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনিও। বিশ্বে এমন মানবিক প্রধানমন্ত্রী বিরল। বরিশালের বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে বানারীপাড়ার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ ৪১ জন অসহায় মানুষের মাঝে চিকিৎসা সহায়তার ১১ লক্ষাধিক টাকার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

১১ অক্টোবর সোমবার সন্ধ্যায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে চেক বিতরণ অনুষ্ঠানে বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদ সুমনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম মোস্তফা সরদার,সদস্য কৃষিবিদ ডা. খোরশেদ আলম সেলিম,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন,সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির হোসেন প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম,ক্রীড়া সম্পাদক জাহিদ হোসেন জুয়েল,এমপির ব্যক্তিগত সহকারী জসিম উদ্দিন,পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি রহিম মাল,দপ্তর সম্পাদক হায়দার আলী,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম,ফারুকুজ্জামান,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মু.মুন্তাকিম লস্কর কায়েস ও সুমম রায় সুমন,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, যুবলীগ নেতা মশিউর রহমান সুমন,ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকী,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী,পৌর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here