ধামরাইয়ে বর্তমান এমপির আলটিমেটামের প্রতিবাদে সাবেক এমপির সংবাদ সম্মেলন।

0
16

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই ( ঢাকা) প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে বর্তমান এমপি বেনজির আহমেদ এর বক্তব্যে  সাবেক এমপিকে ৩ দিনের আলটিমেটাম দেওয়ায়, পাল্টা প্রতিবাদে ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার এবং করুচিপূর্ণ বক্তব্যের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেন।

শনিবার (৯ অক্টোবর )দুপুরে নিজ বাস ভবনে সাংবাদিক সম্মেলন প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন আমি সংবাদ পত্র ও বিভিন্ন মাধ্যমে জানতে পারি, গত ৫  অক্টোবর ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের মামুরাসহ ৭/৮ টি গ্রামের নিরীহ জনগন। ঢাকা জাতীয় প্রেসক্লাবে এলাকার অবৈধ ভাবে গড়ে ওঠা কাইজান গ্রুপ ওরফে আকসির নগর আবাসন প্রকল্পের বিরুদ্ধে মানববন্ধন করে। যাহা আমি কোন ভাবেই অবগত নই।

উক্ত মানববন্ধনের  প্রতিবাদে গত (৬ অক্টোবর)  ঢাকা আরিচা মহা সড়কে ধামরাই থানা বাসস্ট্যান্ডে বর্তমান এমপি ঢাকা (২০) এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমেদ,সংবাদ সম্মেলন করেন, উক্ত সম্মেলনে আমার বিরুদ্ধে মিথ্যাচার ও ৭২ ঘন্টার  আলটিমেটাম দিয়ে ক্ষমা চাইতে বলেন।
ওই সংবাদ সম্মেলনে ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা কতৃক সৃজিত একটি মিথ্যা ভিডিও ক্লিপ প্রর্দশন করে, যাহাতে আমার কোন রুপ সম্পৃক্ততা নেই। আমি উক্ত মিথ্যাচারে ভরা সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরও বলেন শিবির নেতা তৌহিদুল ইসলাম (২০১০) সালে কুল্লা ইউনিয়নের মামুরাসহ ৭/৮/গ্রামের ৩ ফসলি কৃষি জমি অবৈধ ভাবে দখল করে নেয়। যাহার কার্যত্রুম (২০১৪) সাল পর্যন্ত চলে এবং স্থগিত হয়ে যায়। আমি এমপি থাকা কালিন সময়ে ঐ প্রকল্পের কাজ বন্ধ ছিল। পরবর্তীতে (২০১৯) সালে কতৃপক্ষ আবার  ঐ প্রকল্পটিতে কার্যত্রুম চালায়। এলাকার নিরীহ গ্রাম বাসী চাষকৃত জমি দিতে না চাইলে আকসির নগর কতৃপক্ষ তাদের উপর জুলুম নির্যাতন ও হামলা মামলাদ্বারা হয়রানি করা হয়।

তিনি আরও বলেন বর্তমান এমপি জনাব বেনজির আহমেদ আকসির নগর আবাসন প্রকল্পের চেয়ারম্যান শিবির নেতা তৌহিদুল ইসলামের সাথে একাধিকবার সভা করেছেন, যাহা ভিডিও ফুটেজের মাধ্যমে প্রমান পাওয়া যায়।
এ সংবাদ সম্মেলনে বক্তব্যদান কালে আমার বিরুদ্ধে কুৎসা রটিয়ে ও অপপ্রচার চালিয়ে গোলা পানিতে মাছ শিকার করার শেষ্টা করা হচ্ছে। বর্তমান সংসদ সদস্য বেনজির আহমেদ। ও পৌর মেয়র গোলাম কবির মোল্লা, ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওত হোসেন সাকু আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ৬ অক্টোবর ধামরাই সংবাদ সম্মেলনে দেওয়া মিথ্যা  অপপ্রচার, বানোয়াট, প্রণোদিত বক্তব্য প্রত্যাহার করা না হলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী   লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লায়ন, মিনা মালেক, ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক  খায়রুল ইসলাম, ধামরাই পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, ধামরাই পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ছানাউল হক সুজন, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আশিকুর রহমান আশিক,ধামরাই সরকারি কলেজের সাবেক ভিপি হাবিবুর রহমান হাবিব, ছাত্র লীগের নেতা শান্ত সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here