স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

0
21

মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন আশুলিয়া প্রতিনিধি:-

সাভারে ভাড়া বাসায় ওঠার প্রথম রাতেই স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী। এঘটনার পর থেকে পলাতক রয়েছে ঘাতক স্বামী। বুধবার দুপুরে সাভার পৌরসভার কোটবাড়ি এলাকার জমি ব্যবসায়ী আব্দুল গফুর ওরফে বাবুলের টিনশেড বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ওই নারী একই এলাকায় ফেরি করে কাপড় বিক্রি করতো। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

স্থানীয়রা ও পুলিশ বলছে, মঙ্গলবার জমি ব্যবসায়ী আব্দুল গফুর ওরফে বাবুলের টিনশেড বাড়িতে স্বামী ও স্ত্রী পরিচয়ে ভাড়া নেন। বুধবার ভোর রাতে নিজ ভাড়া ঘরে ৪৫ বছর বয়সী স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ ঘরের মধ্যে রেখে জানালা ভেঙ্গে পালিয়ে যায় স্বামী। পরে দুপুরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। নিহত স্ত্রীর ও পলাতক ঘাতক স্বামীর নাম জানাতে পারেনি পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল বলেন, ঘাতক স্বামীকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এছাড়া হত্যাকাণ্ডে জড়িত ঘাতক স্বামীকে খুঁজতে থানা পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত করছে পিবিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here