আশুলিয়ার গেরুয়া থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার।

0
43
মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
সাভার( ঢাকা) প্রতিনিধি :-
আশুলিয়ায় গেরুয়া এলাকায় এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় গেরুয়া বাজার সংলগ্ন ভাড়া বাসা থেকে শাহিন (২৫) নামের ওই যুবকের লাশ উদ্ধার করে আশুলিয়া থানার পুলিশ।
জানা যায়, শাহিন নামের ওই যুবক তার স্ত্রীকে নিয়ে গেরুয়া বাজার সংলগ্ন মোঃ ফজলুল হক কাওলার বাড়িতে ভাড়া থেকে আসছিলেন। গতকাল রাতে শাহিন বাসায় একাই ছিলেন। সকালে তার ঘরের দরজা দীর্ঘক্ষণ ভিতর থেকে বন্ধ থাকায় প্রতিবেশীরা তাকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পাওয়ায় তাদের সন্দেহ হয়। তখন জানালার ফাঁক দিয়ে শাহিনের ঝুলন্ত লাশ দেখে ৯৯৯ এ ফোন দিলে আশুলিয়া থানার পুলিশ এসে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।
নিহত শাহিন ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার মৃত আবুল কালামের পুত্র। তিনি বেকার ছিলেন এবং গানবাজনা করতেন বলে জানা গেছে।
নিহতের বোন ঝুমা জানান, আমার ভাইয়ের বউ এর সাথে তার বনিবনা ছিলো না। মূলত তার সাথে পারিবারিক কলহের কারণেই সে আত্মহত্যা করেছে।
এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন-অর-রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা আত্মহত্যার ঘটনা। ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে এসে আমরা ঘর ভিতর থেকে তালাবদ্ধ পাই। পরে ভিতরে ঢুকে নিহত শাহিনের ঝুলন্ত লাশ উদ্ধার করি।
আত্মীয়স্বজন ও অন্যান্যদের থেকে জিজ্ঞাসাবাদে জানা যায় তাদের স্বামী-স্ত্রীর ভিতরে পারিবারিক কলহ ছিলো। এ কারণে নিহতের স্ত্রী এক সপ্তাহ আগে তার বাবার বাড়ি চলে যায়। এসব মিলিয়েই সে গতকাল রাতের কোনো এক সময় দরজা ভিতর থেকে বন্ধ করে ঘরের সিলিংয়ের সাথে ফাঁস নেয়।
ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে উল্লেখ করে এস আই হারুন-অর-রশিদ আরও জানান, ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত করে মৃত্যুর কারণ জানা যাবে। আশুলিয়া থানায় এবিষয়ে অপমৃত্যুর মামলা দায়ের হবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here