মুলাদীতে করোনা সহায়তা কেন্দ্র চালু।

0
6

মোঃফোরকান হোসেন 
মুলাদী (বরিশাল) প্রতিনিধি :

মুলাদীতে করোনা সহায়তা কেন্দ্রের চালু করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১২টায় উপজেলা বিএনপির কার্যালয়ে করোনা সহায়তা কেন্দ্রের উদ্বোধন করা হয়। দলের কেন্দ্রিয় নির্দেশে উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আঃ ছত্তার খানের এই সহায়তা কেন্দ্রের উদ্বোধন করেন।
বুধবার করোনায় সহায়তা কেন্দ্রে অধ্যাপক ড. ডা. মোশাররফ হোসাইন ঝিলু চিকিৎসা পত্র প্রদান করেন। এসময় অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।
জানা গেছে, করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকেই উপজেলা বিএনপি ক্ষতিগ্রস্থদের সহায়তা করে আসছে। দলীয়ভাবে সিদ্ধান্ত না থাকায় তারা আনুষ্ঠানিক ভাবে কাজ করেননি। উপজেলায় করোনা সংক্রমন বৃদ্ধি পেলে বিএনপির কার্যালয় থেকে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান করেন নেতাকর্মীরা।
চিকিৎসা নিতে আসা কালাম হোসেন জানান, বিএনপির করোনা সহায়তা কেন্দ্রে বিনামূল্যে চিকিৎসক পরামর্শ দিয়েছেন। কেন্দ্রে থেকে তাকে ঔষধ ও মাস্ক দেওয়া হয়েছে।
উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আঃ ছত্তার খান জানান, করোনার শুরু থেকে নেতাকর্মী নিয়ে তারা মানুষের সেবায় কাজ করেছেন। বিনামূল্যে খাদ্যসামগ্রী, কাপড়, মাস্ক বিতরণ করেছেন। করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষকে আর্থিক সহায়তা করেছেন। দলের কেন্দ্রিয় নেতৃবৃন্দের নির্দেশে করোনা সহায়তা কেন্দ্র চালু করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here