ধামরাইয়ে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন।

0
16

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই ( ঢাকা) প্রতিনিধিঃ

স্বাধীনতার মহান স্থপতি  জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার ( ৩০ আগষ্ট) বিকাল ৪ ঘটিকার সময় সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল মোত্তালিব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা (২০) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমেদ এমপি। এসময় তিনি বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জম্ম না হলে এই দেশের জম্ম হত না। স্বাধীনতার পরে পচাঁত্তরের ১৫ আগষ্টের এক রাতে ধানমন্ডির ৩২ নম্বরের বাড়ীতে নৃশংসীয়ভাবে হত্যা করা হয়ে ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে। এর পর তারই সুযোগ্য কন্যা জননেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করা উদ্দেশ্য ২০০৪ সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলাসহ মোট  ১৯বার তাকে  হত্যাচেষ্টা করা হয় । কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লাহর রহমতে বেঁচে আছেন।  তাই আমাদের একটাই দাবি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের দেশে ফিরিয়ে এনে ও ২১ আগষ্ট যারা গ্রেনেড হামলা চালিয়েছে তাদের মৃত্যুদন্ড কার্যকর করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেস হোসেন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মণ্ডলীর সদস্য ও এমপি মহোদয়ের একান্ত পিএস মোঃ বিল্লাল হোসেন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সানোরা ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, নান্নার ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা, সুতিপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাজা, সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, পৌর ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমিনুল ইসলাম গার্নেল, সোমভাগ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সোমভাগ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here