রংপুরের গঙ্গাচরায় নদীতে ডুবে দিন মজুরের মৃত্যু।

0
30
মোঃমাহমুদ হাসান জুয়েল
গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি :
 রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের নগর বড়াই বাড়ী(নগর বান) এলাকায় ঘাগট নদী পার হয়ে ধান ক্ষেতে কাজে যাওয়ার সময় পানিতে ডুবে এক দিন মজুরের মৃত্যু হয়েছে। তিনি মৃত প্যানকাটু মিয়ার ছেলে মো: জয়নাল মিয়া (৫৫)।
স্হানীয়  সূত্রে জানা যায় আজ সোমবার সকাল প্রায় ৭: ৩৫ মিনিটে জয়নাল ও আরও দুজন সহ তিনজনে অন‍্যের ধান ক্ষেত নিড়ানি দেওয়ার উদ্দেশ্যে ঘাগট নদী সাঁতরিয়ে পারাপারের সময় জয়নাল পানিতে ডুবে নিখোঁজ হয়ে যায়। তিনজনের মধ্যে একজন বেয়াই (মেয়ের শ্বশুর ) ও ছিল। জীবিত দুইজনের মধ্যে একজন জানায়, জয়নাল ও তার মেয়ের শ্বশুর মিলে একসাথে সাঁতার কেটে পারাপারের সময় মেয়ের শ্বশুর পার হতে পারলেও জয়নাল পার হতে পারেনি। জয়নাল সেখানেই ডুবে যায়। এসময় ঘটনাটি জানাজানি হলে আশেপাশে এলাকার লোকজন অনেক খোজাখুজি করে না পেয়ে , স্থানীয় উপজেলা ফায়ার সার্ভিস অফিসে খবর দেয়। পরে গঙ্গাচড়া ও রংপুর ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি দল এক ঘন্টা অভিযান চালিয়ে ডুবে যাওয়া স্থান থেকে ৫০০ গজ ভাটি থেকে বেলা ১১:২০ মিনিটের দিকে ঐ দিন মজুরের লাশ উদ্ধার করে।
এ ব‍্যাপারে গঙ্গাচড়া ফায়ার স্টেশন অফিসার নাছিম রেজা নিলু জানান আমরা গঙ্গাচড়া ও রংপুর ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি দল মিলে একঘণ্টা অভিযান চালিয়ে লাশটি উদ্ধার করতে সক্ষম হই।
এব‍্যাপারে ওসি (তদন্ত ) নুর আলম সিদ্দিক জানান লাশটির সুরত হাল রিপোর্ট তৈরি করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here