বামনা উপজেলার রামনা ইউনিয়ন ছাত্রলীগের নয়া কমিটি গঠন।

0
30

অপু মিয়া

বরগুনা জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ ছাত্রলীগ বামনা উপজেলা শাখার ০৩নং রামনা ইউনিয়ন ছাত্রলীগের ১বছর মেয়াদি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ২২ জুলাই বৃহস্পতিবার বামনা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোর্শেদ শাহরিয়া গোলদার ও সাধারণ সম্পাদক আল-আমিন হোসেন জনি সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পূর্বের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে, আগামী ১ বছরের জন্য ০৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে মোঃ সিরাজুল ইসলাম সুমন,সভাপতি, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম মোল্লা, ও যুগ্মসাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহীন, সাংগঠনিক সম্পাদক
মোঃ আল-আমিন হোসেন সহ্সাংগঠনিক সম্পাদক মোঃ আবরার রহমান মাহির, কে নির্বাচিত করা হয়েছে।

০৩ নং রামনা ইউনিয়ন ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির বিষয়ে বরগুনা-০২ (বামনা-পাথরঘাটা-বেতাগী) আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন জানান, রামনা ইউনিয়ন ছাত্রলীগ সকল অপশক্তির বিরুদ্ধে কাজ করবে ও সামাজিক কর্মকাণ্ড করে ইউনিটকে সুসংগঠিত করবে বলে প্রত্যাশা তার।
বামনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ০২ নং বামনা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট চৌধুরী কামরুজ্জামান সগীর বলেন, রামনার ইউনিয়নের পূর্বের কমিটির মেয়াদ প্রায় দুই বছর আগেই শেষ হয়েছে। আমি আশাকরি নবনির্বাচিত কমিটি রামনা ইউনিয়ন ছাত্রলীগকে আরো সুশৃংখলভাবে পরিচালনা করবে। নতুন এ কমিটি দেওয়ার জন্য উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here