নকলায় দুর্ঘটনায় নিহত পোশাক শ্রমিক সোহাগের পরিবারের পাশে প্রশাসন।

0
32

আবু নাঈম

শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুরের নকলায় গতকাল শনিবার বানেশ্বরদী ইউনিয়নের মোজারকান্দা গ্রামের সড়ক দূর্ঘটনায় নিহত পোশাক শ্রমিক সোহাগের বাড়িতে গিয়ে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার পরিবারের সদস্যদের খোঁজ খবর ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ মোবাইল ফোনে এবং রবিবার (পহেলা আগস্ট) সকালে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান কর্তৃক সরাসরি সোহাগের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে সোহাগের বাবা-মায়ের হাতে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ-এঁর পক্ষে নগদ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়।

এসময় স্থানীয় বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত, ইউপি সদস্যগণ, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও সদস্য রাইসুল ইসলাম রিফাত সহ এলাকার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

সোহাগের শোকাহত বাবা আতশ আলী জানান, তার পরিবারের আয়ের একমাত্র ছেলে মারা যাওয়ায় আজ তারা অসহায় হয়ে গেছে। তিনি আরও বলেন, ডিসি স্যার, ইউএনও স্যার, ইউনিয়ন চেয়ারম্যানসহ আপনারা আমাদের খোঁজ খবর নেওয়ায় আমরা তাদের প্রতি চিরকৃতজ্ঞ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here