চনপাড়া আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি আবু তাহের`র ৫ তম মৃত্যুবার্ষিকী।

0
32

খোরশেদ আলম,

রূপগঞ্জ,নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

আজ ১৯ শে জুলাই নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম আবু তাহের`র

৫ তম মৃত্যুবার্ষিকী।২০১৬ সা‌লের ১৯ শে জুলাই তি‌নি মৃত‌্যুবরণ ক‌রেন। তিনি মৃত্যু কালে ৪ পুত্র ১ কন্যাসহ বহু গুণগাহী রেখে গেছেন।
  মরহুমের মৃত্যুবার্ষিকীতে, তাঁর রুহের মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন মরহুমের ২য় পুত্র চনপাড়া শেখ রাসেল নগর বাস্তবায়ন পরিষদের আহবায়ক নুর আলম মুন। তবে তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষে চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামীলীগ পরিবারের পক্ষ থেকে কোন প্রকার কর্মসূচি গ্রহণ করেনী বর্তমান শেখ রাসেল নগর আওয়ামীলীগের নেতাকর্মীগণ এতে করে চরম খোভ প্রকাশ করেছেন মরহুম আবু তাহের`র রাজনৈতিক সহযোদ্ধাগণ।
উল্লেখ্য, মরহুম আবু তাহের
 সর্বদা নিজেকে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে জড়িত রেখে সমাজসেবা করে গেছেন।তাছাড়া, সবচেয়ে বড় বিষয় হলো মরহুম আবু তাহের ছিলো বঙ্গবন্ধুর আর্দশের একজন সৈনিক তিনি সারা জীবন বঙ্গবন্ধুর আর্দশে বুকে ধারণ করে সত ও নিষ্ঠার সঙ্গে চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামীলীগের নেতৃত্ব দিয়ে গেছেন। চনপাড়া শেখ রাসেল নগর বাসীর উন্নয়নে ব্যাপক ভূমিকা ও অবদান রয়েছে তাঁর । তাঁর
সেই পথ অনুসরন করে তাঁর সন্তানরাও সমাজে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। মরহুমের ২য় পুত্র নুর আলম মুন একটি মাল্টিনেশনাল কোম্পানি কান্ট্রি ম্যানেজার পদে কর্মরত ও চনপাড়া শেখ রাসেল নগর বাস্তবায়ন পরিষদের আহবায়ক পদে দায়িত্বরত রয়েছে এছাড়াও রূপগঞ্জের জনপ্রিয় সামাজিক সংগঠন অর্নিবান ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা এবং রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের একজন শুভাকাঙ্ক্ষী হিসাবে চনপাড়া শেখ রাসেল নগরে নানা ভাবে সামাজিক কাজে বেশ অবদান রেখে যাচ্ছেন। যিনি একাধারে একজন সমাজসেবক ও শিক্ষানুরাগী ও বটে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here