আশুলিয়ায় র‍্যাবের অভিযানে অস্ত্র বিক্রেতা গ্রেফতার।

0
8

রায়হান আলী

(আশুলিয়া প্রতিনিধি):

আশুলিয়ায় অভিযান চালিয়ে ফারুক হোসেন নামের এক অস্ত্র বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এসময় তার কাছ থেকে একটি দেশীয় পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সোমবার (১৯ জুলাই) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব -৪। এরআগে রোববার (১৮ জুলাই) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল আশুলিয়ার নিশ্চিন্তপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে দেশীয় পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, গ্রেফতার ফারুক হোসেন ১৯৯৪ সালে এসএসসি পাশ করার পর মালয়েশিয়া যায় ও ২০০০ সালে বাংলাদেশে ফেরত আসে। মালয়েশিয়া গিয়ে মূলত সে ইলেকট্রিক্যাল ও বেডশীট বানানোর কাজ করতো। বিদেশ থেকে ফেরত এসে সে মুদি ব্যবসা শুরু করে। তার এই মুদি ব্যবসার আড়ালে সে বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। সে দীর্ঘদিন যাবত অস্ত্র ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত বলে স্বীকার করে। পূর্বে সে একটি দেশীয় অস্ত্র অজ্ঞাতনামা এক ব্যক্তির নিকট ২৮ হাজার টাকা মূল্যে বিক্রয় করেছিল। এছাড়া আসামি নিজের সাথে সব সময় অস্ত্র ও গুলি বহন করতো। সে এলাকার বিভিন্ন মানুষকে অস্ত্র প্রদর্শন সহ ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলো।

এ ঘটনায় অস্ত্র আইনে আশুলিয়ায় থানায় মামলা দায়ের করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here