নালিতাবাড়ী পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র।

0
4

জেলা প্রতিনিধি

শেরপুর প্রতিনিধিঃ

ঈদ মানেই আনন্দ ঈদ মানেই খুশি নালিতাবাড়ী পৌরসভা ও নালিতাবাড়ী উপজেলার সকল মুসলমানদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান নালিতাবাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক।

শুভেচ্ছা বার্তায় নালিতাবাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক বলেন বছর ঘুরে আবার আমাদের মাঝে
পবিত্র ঈদুল আজহা আমাদের মাঝে এসেছে। ঈদ উল- আজহা ২১ শে জুলাই আমাদের তথা সমগ্র নালিতাবাড়ী উপজেলার ধর্মালম্বী ঘরে ঘরে আনন্দ বার্তা বয়ে নিয়ে এসেছে। আমি পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।

ত‍্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশও জনগণের কল‍্যানে আত্বনিয়োগ করার জন‍্য সবার প্রতি আহ্বান। পবিত্র ঈদুল আজহার উপলক্ষ‍্যে সকল মুসলিম উম্মহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন ঞ্জাপন করছি।

তার পাশা পাশি আত্মত‍্যাগের মাধ‍্যমে আল্লাহর নৈকট্য হাসিল করাই আমাদের কাম‍্য ইসলাম শান্তি ও কল‍্যাণের ধর্ম। এখানে হিংসা- বিদ্বেষ, হানাহানির কোন স্হান নেই মানবিক মূল‍্যবোধ,পারস্পরিক কল‍্যানকে ইসলাম ধারন করে ।

ইসলামের এই সুমহার বার্ত ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারী হিসাবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ‍্যে- পবিএ ঈদুল আজহা এ প্রত‍্যশা করি।

করোনাভাইরাস বিস্তার বন্ধে স্বাস্হ‍্য নির্দেশিকা যথাযথ ভাবে মেনে চলি করোনা প্রতিরোধে মাক্স ব্যবহার করি ।সকলে সরকারের নির্দেশ মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ‍্যমে ঈদুল আযহা উদযাপন করি। ভাল থাকুন এবং সুরক্ষিত থাকুন ঈদ মোবারক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here