রৌমারীতে করোনার বিস্তাররোধে ছাত্রলীগের কর্মসূচি অনুষ্ঠিত।

0
27
এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
নিজে মাস্ক পরিধান করি,অন্যকে উৎসাহিত করি। এই প্রতিপাদ্যকে  সামনে রেখে কুড়িগ্রামের  রৌমারী উপজেলার  শৌলমারী  ইউনিয়ন ছাত্রলীগ একটি জনসচেতনতামূলক কর্মসূচি হাতে নিয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে  শৌলমারী ইউনিয়ন ছাত্রলীগের শহিদুল ইসলাম শুভ’র উদ্যোগে বড়াইকান্দি  বাজারের প্রধান রাস্তায়  ব্যবসায়ী , গাড়িচালক ও পথচারীদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট , মাস্ক  ও হ্যান্ডস্যানিটাইজার  বিতরণ করা হয়।
এ সময় স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে হ্যান্ড মাইকে প্রচারণা চালান ২ নং শৌলমারী ইউনিয়ন ছাত্রলীগের সংগঠনের সদস্যরা।
উপস্থিত ছিলেন, শৌলমারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জনাব মোঃ মোসলেম উদ্দিন মাস্টার,  সাধারণ সম্পাদক জনাব মোঃ নুরুল আলম খন্দকার,  বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম খন্দকার, শৌলমারী ইউনিয়ন যুবলীগের  মোঃ মাইদুল ইসলাম,  ছাত্রলীগের শহিদুল ইসলাম শুভ, অনিক, শান্ত,ফিরোজ, শাকিল,হাসান,বিদ্যুৎ,আপেল, স্বাধীন, মঞ্জু, জাহিদ, শুভ,রসিদুল,মনিরুল, সজল, সুমন,আকাশ,রাজু,লেবু প্রমুখ।
এব্যাপারে শৌলমারী আওয়ামীগের সভাপতি মোসলেম উদ্দিন জানান, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শৌলমারী  ইউনিয়ন ছাত্রলীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার ও  লিফলেট বিতরণের মধ্য দিয়ে সংগঠনটি নিঃসন্দেহে সাধারন মানুষের কাছে দিন দিন আরো জনপ্রিয়তা অর্জন করছে। যারা এই মহৎ উদ্যোগ হাতে নিয়েছে, আমি তাদের পাশে ছিলাম, আছি এবং থাকব।
শহিদুল ইসলাম শুভ জানান, বৈশ্বিক করোনা মহামারী শুরু লগ্ন থেকে করোনা মহামারীর বিস্তার রোধে শোলমারী ইউনিয়ন ছাত্রলীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আবার নতুন করে বিভিন্ন কর্মসূচি আমরা হাতে নিয়েছি। এ কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here