বগুড়ায় র‍্যাব-পুলিশের পৃথক অভিযানে ৩ ধর্ষক সহ ২ মাদক কারবারী গ্রেফতার।

0
20
এ জেড হীরা
শেরপুর(বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার  দু উপজেলায়  শাজাহানপুর ও শেরপুরে গৃহবধুকে পালাক্রমে ধর্ষন করার ঘটনায়  দুই থানার পুলিশের সমম্বিত অভিযান অপর দিকে র‍্যাব -১২ বগুড়া ক‍্যাম্পের পৃথক অভিযানে   ৩ ধর্ষক ও২মাদক কারবারীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর  সদস‍্যরা।
পুলিশের  সুত্র জানায়
বগুড়ার শেরপুর পৌর শহরের  এক গৃহবধুকে প্রেমের প্রলোভন দেখিয়ে মোবাইল ফোনে ডেকে নিয়ে  প্রেমিক রাব্বি ধর্ষন  করে । পরে  আরো যুক্ত হয় ২ জন।
 এঘটনার সাথে জড়িতদের  শেরপুর  ও শাজাহানপুর থান পুলিশ যৌথ অভিযান  চালিয়ে বগুড়ার শাজাহানপুর উপজেলার রহিমাবাদ গ্রামের আব্দুল মান্নানের ছেলে আরেফিন (২৫), তার ছোট ভাই নিশাত (২১), ফুলকোট গ্রামের শফিকুলের ছেলে সিএনজি চালক আব্দুল্লাহ (১৯)। গ্রেফতার করে।
অন‍্যদিকে র‍্যাব -১২ বগুড়া  কোম্পানি  কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে ঢাকা – বগুড়া  মহাসড়কের বি-ব্লক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে চেক পোষ্ট বসিয়ে  ১৫ জুলাই ভোরে ৩৪০ বোতল ফেন্সিডিল সহ  ২ মাদক কারবারীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে  ৩ টি মোবাইল ফোন,২টি সীমকার্ড, ৪হাজার টাকা সহ মাদক ব‍্যবসায় ব‍্যবহার করা একটি (ঢাকা -মেট্র-ন-৯-১৯-০-১৯৮৪) পিকআপ  সহ রংপুরের পীরগাছার হাসনা এলাকার  আব্দুর রহিমের পুত্র সাখাওয়াত হোসেন (২৭) ও বরিশাল জেলার   বাবুগঞ্জের মসুরিয়া এলাকার  আলাউদ্দানের পুত্র রবিউল (২৬) গ্রেফতার করে।
অপরদিকে ধর্ষনের ঘটনায় পুলিশের  সূত্রে জানা যায়, শাজাহানপুর উপজেলার রহিমাবাদ সেনা স্মরনি এলাকার রাব্বির সাথে শেরপুর উপজেলার পৌর শহরের  এক গৃহবধুর ফেসবুকে আড্ডা নামের এক গ্রুপে মাধ‍্যমে রাব্বি হাসানের সাথে মেয়েটির  ৪/৫ মাস আগে পরিচয় হয় ৷ এর মধ‍্যেই তাদের মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে।  এক পর্যায়ে ১৪ জুলাই বুধবার বিকেলে রাব্বি দেখার করার জন্য ওই গৃহবধুকে  মোবাইল ফোনে রহিমাবাদ এলাকায়   ডেকে আনে। গৃহবধু  এলাকায়এসে পাঁয়চারি করার সময়  সন্ধ্যা  ঘনিয়ে এলে  রাব্বি তার এক প্রতিবেশির বাড়িতে নিয়ে যায় ৷ বাড়িতে কেউ না থাকার সুযোগে পালাক্রমে ওই গৃহবধুকে ধর্ষণ করে ৷ ঘটনাটি প্রচার হয়ে পড়লে  হলে শাজাহানপুর থানা পুলিশ এবং শেরপুর থানা পুলিশ ১৫ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় দিকে  বি ব্লক ও সি ব্লক এলাকায় সমম্বিত  অভিযান চালিয়ে আরেফিন, আবদুল্লাহ, নিশাদ কে আটক করে ৷
এপ্রসঙ্গে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ  আবদুল্লাহ আল মামুন নমাধ‍্যমকে জানান, আমরা ঘটনা জানার পরে তিন অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি । বাকিদের দ্রুত গ্রেফতারে আমাদের অভিযান চলছে।  এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের  এই কর্মকর্তা ৷ ওদিকে র‍্যাবের হাতে আটকৃতদের ঐ থানা পুলিশের  নিকট সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here