বামনা উপজেলার রামনায় গাঁজাসহ আটক-১।

0
2

মোঃ অপু মিয়া

(বরগুনা) জেলা প্রতিনিধিঃ

বরগুনার বামনা উপজেলায় গাঁজাসহ মোঃ মিজানুর রহমান (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বামনা থানা পুলিশের একটি চৌকস দল। ধৃত মিজানুর রহমান উপজেলার গোলাঘাটা গ্রামের মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ রশিরুল আলম।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল ৩:১৫ মিনিটের সময় বামনা থানার এস.আই. সিদ্দিকুর রহমানের নেতৃত্বে উপজেলার ৩ নং রামনা ইউনিয়নের পশ্চিম গোলাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় অভিযান চালিয়ে মোঃ মিজানুর রহমানকে গাঁজাসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামির নিকট হতে ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে পুলিশ জানতে পারে আসামী তালিকাভুক্ত একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরণের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। এ বিষয়ে বামনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ বশিরুল আলম বলেন- এ উপজেলায় যোগদান করে আমি অপরাধ ও মাদকের বিষয়ে জিরো টলারেন্স ঘোষনা করেছি এবং আমরা নিয়মিত অভিযান পরিচালনা অব্যহত রেখেছি। আমি ও আমার টিম এ উপজেলাকে মাদক মুক্ত করবো এ আমার অঙ্গীকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here