শশুর কে হত‍্যার দায়ে গ্রেপ্তার জামাতার ফাঁসির দাবীতে মানববন্ধন।

0
20
এজেড হীরা
শেরপুর ( বগুড়া ) প্রতিনিধি:
বগুড়ার  শেরপুরে ১সপ্তাহ আগে   শ্বশুর  মামলার এজাহার ভুক্ত আসামীদের গ্রেফতারের দাবি নিয়ে   গতকাল  ১৪ জুলাই বুধবার পারভবানীপুর সরকার  পাড়া  গ্রামে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিলকরেছে    সংশ্লিষ্ট  এলাকার  জনসাধারন।
আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর সরকারপাড়া গ্রামের কৃষক আসাদুজ্জামান  হত্যা মামলার আসামীরা বীর দর্পে প্রকাশ্যে ঘোরাফেরা করলেও   শেরপুর থানা পুলিশ তাদের গ্রেফতার করতে পারেনি ।  নাগের  ডগায় এজাহার নামীয় আসামীরা চলাফেরা করলেও  তাদের গ্রেফতারে প্রশাসনের নিরব ভুমিকা এখন প্রশ্ন বিদ্ধ।  এতে সঠিক বিচার পাওয়া নিয়ে  সংশয়ে রয়েছে ভুক্তভোগী  পরিবারের সদস‍্যরা।  এ মানব বন্ধন থেকে  অবিলম্বে অন্যান্য আসামীদের অবিলম্বে গ্রফতার ও গ্রেফতারকৃত প্রধান আসামী ঘাতক  জামাতা সাব্বির মন্ডলের ফাঁসির দাবি করেন বক্তারা।
মানব বন্ধনে  নিহত আসাদুলের পরিবারের লোকজন সহ প্রায় দুই শতাধিক সাধরণ মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ৮ জুলাই যৌতুকের টাকার দাবী করা নিয়ে জামাই সাব্বির   শ্বশুর  আসাদুল ইসলামের মধ‍্যে
কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত জামাই শ্বশুরের  বুকে ছুরিকাঘাত করে। এতে শ্বশুর  আসাদুল নিহত হয়।
পরদিন গত ৯ জুলাই নিহতের স্ত্রী শিউলী বেগম শেরপুর থানায় সাব্বিরকে প্রধান আসামী করে ৬ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করলে শেরপুর থানা পুলিশ প্রধান আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। অন্যান্য আসামীদের এখনো গ্রেফতার করা হয়নি বলে মানব বন্ধন করে অভিযোগ  তোলেন বক্তারা ।
এ ব্যাপারে গনমাধ‍্যমকে  শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান , হত্যা মামলার মুল আসামী সাব্বির মন্ডলকে তড়িৎ অভিযান চালিয়ে  গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  মামলার এবিষয়টি নিয়ে এখন তদন্ত কার্যক্রম  চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here