অভয়নগর উপজেলায় অক্সিজেন কনসেনট্রেটর মেশিন ও মেডিকেল সরঞ্জাম প্রদান।

0
6

আর এস রুবেল,

অভয়নগর (যশোর) প্রতিনিধিঃ

অভয়নগর উপজেলায় করোনা আক্রান্ত রোগীদের সুচিকিৎসার জন্য সংসদ সদস্য (যশোর ১) আসনের এমপি শেখ আফিল উদ্দিন এর নিজস্ব অর্থায়নে অভয়নগর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর ও মেডিকেল সরঞ্জাম প্রদান করা হয়েছে। সোমবার (১২ জুলাই) সকাল ১১:৩০ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে অভয়নগর উপজেলা অফিসার মো.আমিনুর রহমানের সভাপতিত্বে ও নওয়াপড়া মডেল কলেজের প্রভাষক দেবাশীষ রাহা এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর। মেসার্স আফিল ট্রেড ইন্টারন্যাশনাল এর আয়োজনে ১০টি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন, ১৫টি অক্সিমিটার, ১ বক্স হেক্সিসল ও ২৫০০টি মাস্ক প্রদান করা হয়। শেখ আফিল উদ্দিন এর পক্ষে দৈনিক স্পন্দন এর নির্বাহী সম্পাদক মো.মাহবুব আলম (লাবলু) অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.আলিমুর রাজিব এর নিকট উক্ত অক্সিজেন কনসেনট্রেটর মেশিন ও মেডিকেল সরঞ্জাম হস্তান্তর করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অভয়নগর থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান, নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) জনাব নজরুল ইসলাম মল্লিক,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.আলিমুর রাজিব,রোমান জুট মিলস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আলহাজ্ব মোহাম্মাদ আলি। এছাড়া আরও উপস্থিত ছিলেন,রোটারি ক্লাব অব নওয়াপাড়া এর প্রেসিডেন্ট জনাব শাহ মুকিত জিলানী, নওয়াপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোজাফ্ফার আহমেদ, যুগ্ম সম্পাদক এস জেড মাসুদ তাজ, কোষাধ্যক্ষ মফিজুর রহমান দপ্তরী, দপ্তর সম্পাদক শাহিন আহমেদ , ক্রীড়া সম্পাদক এম এম আলাউদ্দিন, প্যানেল মেয়র মিজানুর রহমান এবং বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবগসর্হ উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

বক্তারা অভয়নগর উপজেলায় অক্সিজেন কনসেনট্রেটর মেশিন ও মেডিকেল সরঞ্জাম প্রদান করায় অভয়নগরবাসীর পক্ষ থেকে শেখ আফিল উদ্দিন এমপিকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান জনাব শাহ্ ফরিদ জাহাঙ্গীর অভয়নগরের বিত্তবানদের করোনা মহামারীর এই যুদ্ধে মানুষের পাশে এগিয়ে আসার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here