প্রধানমন্ত্রী কর্তৃক উপহারের এ্যাম্বুলেন্স পেয়ে খুশি নকলাবাসী।

0
18

আবু নাঈম

জেলা প্রতিনিধি শেরপুরঃ

শেরপুর জেলার নকলা উপজেলাবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একটি এ্যাম্বুলেন্স উপহার পাঠিয়েছেন। প্রধানমন্ত্রীর উপহারের এ্যাম্বুলেন্স পেয়ে নকলাবাসী বেজায় খুশি।

৯ জুলাই শুক্রবার রাতে এ্যাম্বুলেন্সটি উপজেলায় এসে পৌঁছে এবং ১০ জুলাই শনিবার দুপুরের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে শেরপুর সিভিল সার্জন ডা. এ.কে.এম আনোয়ারুর রউফ কর্তৃক করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণরোধে সরকারের নির্দেশনা মোতাবেক সীমিত পরিসরে এ্যাম্বুলেন্সটি উদ্বোধন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মো. গোলাম মোস্তফা বলেন, করোনা ভাইরাসের বিষয়টি মাথায় রেখেই জনসমাগম এড়াতে উদ্বোধনের সময় জেলা স্বাস্থ্য বিভাগের সিভিল সার্জন ছাড়া উল্লেখযোগ্য কাউকে দাওয়াত দেওয়া হয়নি। তবে উপজেলার রাজনৈতিক ও প্রশাসনিক উর্ধ্বতন কর্তৃপক্ষরা পর্যায়ক্রমে এ্যাম্বুলেন্সটি দেখতে এসে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী-এঁর জন্য দোয়া ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জানা যায়,নকলার মানুষের দীর্ঘ দিনের প্রাণের দাবী ছিলো একটি নতুন এ্যাম্বুলেন্স, আর সেই বিষয়টা মাথায় রেখে নকলা-নালিতাবাড়ীর আওয়ামী লীগের রাজনৈতিক অভিভাবক কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর একান্ত প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর দেওয়া উপহারের এ্যাম্বুলেন্সটি নকলায় এসে পৌঁছেছে।

এই এ্যাম্বুলেন্সের মাধ্যমে দ্রুততার সাথে রোগীদের উন্নত চিকিৎসার জন্য জেলা সদরসহ বিভাগ ও রাজধানীতে প্রেরণ অনেক সহজ হবে। তবে এটি চালানোর জন্য জরুরি ভিত্তিতে সরকারিভাবে প্রশিক্ষিত একজন চালক নিয়োগ দেওয়া দরকার বলে স্থানীয়রা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here