রৌমারীতে করোনা সতর্কতায় গ্রীন ভয়েসের মাস্ক ও লিফলেট বিতরণ।

0
29

এলাহী শাহরিয়ার নাজিম

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ 

করোনা ভাইরাসের সংক্রমণরোধে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস কুড়িগ্রামের রৌমারী উপজেলা শাখার পক্ষ থেকে জনসচেতনতা মূলক র‍্যালি, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলার প্রধান শহরে ব্যবসায়ী ও পথচারীদের মাঝে জনসচেতনতা মূলক র‍্যালি, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। এ সময় স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে হ্যান্ড মাইকে প্রচারণা চালান সংগঠনের সদস্যরা।
উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান,রৌমারী থানার ওসি (তদন্ত) আবু ছাইদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী প্রেসক্লাব সভাপতি সুজাউল ইসলাম সুজা,রৌমারী বাজার বণিক সমিতির সভাপতি প্রদীপ সাহা,মুক্তাঞ্চল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ জাহিদুল ইসলাম জাহিদ, গ্রীন ভয়েস রৌমারী উপজেলা শাখার সদস্য ,এসএমএ মোমেন, এলাহী শাহরিয়ার নাজিম,ইয়াছির আরাফাত নাহিদ, নূর আলম সিকদার, আতিকুর রহমান নয়ন,শাকিল আহমেদ,মন্জুরুল ইসলাম, নূরুল ইসলাম পাপ্পু,সোহানুর রহমান,লাবিব হাসান,নাহিদ হাসান প্রমুখ।
গ্রীন ভয়েস রৌমারী উপজেলা শাখার টিম লিডার ইয়াছির আরাফাত নাহিদ বলেন, করোনা মহামারী প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রশাসনের পাশাপাশি সারাদেশেই গ্রীন ভয়েস কাজ করে যাচ্ছে। রৌমারীতে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।
উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গ্রীন ভয়েস নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাস্ক ও লিফলেট বিতরণের মধ্য দিয়ে সংগঠনটি নিঃসন্দেহে প্রশাসনকে সহযোগিতা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here