রৌমারীতে অজ্ঞান করে ঘরে চুরি,একই পরিবারের ৪ জন অসুস্থ।

0
113
এলাহী শাহরিয়ার নাজিম
 কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
চেতনানাশক ঔষধ ও স্প্রে ব্যবহার করে প্রতিনিয়ত ঘরে ঘরে চুরির ঘটনায় ব্যাপক আতংকে রাত্রি যাপন করছে কুড়িগ্রামের রৌমারী উপজেলার কয়েকটি গ্রামে।
এব্যাপারে বাদী হয়ে রৌমারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন এক ভুক্তভোগীর স্বজন।
সর্বশেষ গত সোমবার দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের ছোট মাদার টিলা নামক গ্রামে ইউসুফ উদ্দিন (৮৫) এর বাড়িতে চেতনানাশক ঔষধ ও স্প্রে করে চুরি করা হয়েছে বলে জানাগেছে।
এতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পরিবারের চারজন জন সদস্য।
অসুস্থরা হলেন, ইউসুফ উদ্দিন (৮৫),তার স্ত্রী জামিরুন বেগম (৬৫), পুত্রবধূ রওশন আরা (৩২) ও মেয়ে নুর নাহার (৩০)।
এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারের সদস্য বাদশা মিয়া সাংবাদিকদের জানান, স্বর্ণালঙ্কার ও বিভিন্ন জিনিষ পত্রাদি ও নগদ টাকাসহ সাড়ে ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে দুষ্কৃতচক্রটি।
অপরদিকে উপজেলার সদর ইউনিয়নের গোয়ালগ্রামে চোরের আতংকে একটি কমিটি গঠন করে প্রতি রাতে ৬ জন করে নৈশ প্রহরী নিয়মিত দায়িত্ব পালন করছেন প্রায় একমাস যাবৎ।
এ ব্যাপারে এলাকার নিরিহ জনগন পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করে বলেন,বর্তমানে জুয়ার আসর, মাদক বিকিকিনি বৃদ্ধি পাওয়ায় চুরিচামারি ব্যাপকতার সৃষ্টি হয়েছে। তাই আগে জুয়ারি ও  মাদক কারবারিদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হোক।
এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, এঘটনায় অভিযোগ পেয়েছি। অতিদ্রুত দুষ্কৃতচক্রটিকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here