বামনার রামনা ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মাস্ক বিতরণ।

0
36

মোঃ অপু মিয়া

বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার বামনা উপজেলার ৩নং রামনা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম জমাদ্দার ও নবনির্বাচিত ইউপি সদস্যদের উদ্যেগে আজ রবিবার করোনা প্রতিরোধে দিনভর (পাচঁ হাজার) মাস্ক বিতরন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রামনা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে
এবং রাস্তার মোর , বাজার ঘাটে এলাকায় সচেতনতা বার্তা এবং সতর্কতা অবলম্বন করাসহ পথচারীর মাঝে মাস্ক বিতরণ করেন রামনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম জমাদ্দারসহ ওই ইউনিয়নের সদস্যবৃন্দ।

এ সময় চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম জমাদ্দার বলেন, করোনা ভাইরাস মহামারী সংক্রমণের ঝুকি রোধে ঘন ঘন দুই হাত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধরে পরিষ্কার করুন। তাছাড়া কোন কাজ না থাকলে ঘরের বাইরে না যাওয়ার জন্য অনুরোধ জানান তিনি, লকডাউনে সবাইকে ঘরে থাকার নির্দেশ দেন।

সামাজিক দূরত্ব বাজায় রেখে করোনা ভাইরাস থেকে দেশকে রক্ষা করা সম্ভব হবে বলে জানান তিনি।

রামনা ইউনিয়নে একটি মানুষও মাস্ক ছাড়া ঘর থেকে বের হবে না বলে আশাবাদ ব্যক্ত করেন এ মাস্ক বিতরণ কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ সময় তিনি আরো বলেন গত ২১, তারিখের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আমাকে বিজয়ী করেছেন আপনারা আমার জন্য
নিরলসভাবে দিন রাত কাজ করেছেন।আমিও অপনাদের কথা দিলাম রামনা ইউনিয়নের যত অসমাপ্ত কাজ রয়েছে,রাস্তাঘাট, কালবাট, পুল, বাজার উন্নয়ন সহ সমস্ত অসমাপ্ত কাজগুলো আমি আপনাদের সহযোগিতায় (৩) বছরের মধ্যে সমাপ্ত করব ইনশাল্লাহ।

আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং সকলকে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য হাবিবুর রহমান,মো:বাকী বিল্লা ফরাজি, মোঃইছা আলোম,
মো: সোহিদুল ইসলাম,মোঃ মন্টু জমাদ্দার,মোঃ কিসলু ,মোঃ মধু মেলেটিরি,মোঃ ফরিদ,মোঃ মালেক,মহিলা সদস্য মোসা:তাসলিমা নেসার, মোসাঃলাভলি বেগম,মোসঃ রানী বেগম
সহকারী শিক্ষক আবুল কালাম মাস্টার,
মোঃ ছত্তার হাওলাদার,মোঃ নুরে আলম,সাহিন হাওলাদার,ডা.রবিন,মোঃ আমজেত,মোঃ পান্না শিকদার,স্বেচ্ছাসেবী সংগঠন রামনা আলোকিত যুবসমাজের পক্ষ থেকে, এস এম ফোরকান মাহামুদ,রামনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি লিটন, সাধারন সম্পাদক আরিফ,দুলাল চৌধুরী,
রাজু জমাদ্দার, পাপ্পি জমাদ্দার,মো:হামাদুল্লাহ,মাছুম বিল্লা, রহমান,আসলাম,সবুজ,আতিক, আব্দু রব,আলতাফ,লতিফ, লিটন,ফরিদ,বারেক ব্যপারি সহ অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here