অক্সিমিটার কিনতে বাহিরে বের হওয়ায় চেকপোস্টে ধরা খেলেন করোনা রোগী।

0
13

মোঃখোকন হাওলাদার 

বরিশাল প্রতিনিধিঃ

বরিশালে করোনা আক্রান্ত রোগী অক্সিমিটার কিনতে বাহিরে বের হওয়ায় চেকপোস্টে জিজ্ঞাসাবাদের মুখোমুখি করা হয়েছে।করোনা আক্রান্ত ঐ রোগীর নাম মেহেদী হাসান।মেহেদী হাসান একজন ব‍্যাংক কর্মকর্তা। এসময় চেকপোস্টে উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই করোনা রোগীকে দাঁড় করিয়ে নিজের গাড়ি পাঠিয়ে অক্সিমিটার কিনে করোনা রোগীকে প্রদান করেন।
শুক্রবার ২ জুলাই বিকালে নগরীর নথুল্লাবাদ এলাকায় এই ঘটনা ঘটে।
তিনি রুপালী ব্যাংকের সাগরদি ব্রাঞ্চের কর্মকর্তা এবং নগরীর কাশিপুর এলাকার বাসিন্দা।

এসময় করোনা আক্রান্ত ঐ রোগী নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বলেন, করোনা উপসর্গ দেখা দেয়ায় স্ত্রী ও সন্তানকে গ্রামের বাড়ি পাঠিয়ে দেয়া হয়। পরে করোনা পজিটিভ রিপোর্ট আসায় স্বজন না থাকায় বেশ বিপাকে পড়েন তিনি। তাই শরীরে অক্সিজেনের মাত্রা জানতে অক্সিমিটার কিনতে বাইরে বের হন।

জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুশফিকুর রহমান বলেন, মেহেদি হাসান নিজের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে অক্সিমিটার কিনতে যাওয়ার সময় নথুল্লাবাদ চেকপোস্টে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তিনি করোনায় আক্রান্ত এবং অক্সিমিটার কিনতে বের হয়েছেন বলে জানান। পরে আমার গাড়ি পাঠিয়ে তার জন্য অক্সিমিটার কিনে এনে তাকে প্রদান করি।

তিনি জানান, আমি তাকে আমার নম্বর দিয়েছি যে কোনো ধরনের সহযোগিতার জন্য। অক্সিমিটার কিনে দেয়ার পর ওই ব্যাংক কর্মকর্তা বাড়ি ফিরে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here