বরিশালে কিশোরের রহস্যজনক মৃত্যু,গোপনে লাশ দাফনের চেষ্টা।।

0
28

মোঃখোকন হাওলাদার

বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল নগরীর পলাশপুর এলাকায় রুহুল আমীন (১৯) নামে এক কিশোরের মরদেহ গোপনে দাফনের সময় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (২৮ জুন) দুপুর ২টার দিকে কাজীর গোরস্থান থেকে মরদেহটি উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

রুহুল আমিন নগরীর পলাশপুরের ৫ নম্বর গুচ্ছগ্রাম এলাকার ১৭ নম্বর গলির আব্দুর রহমানের ছেলে। পেশায় রুহুল আমীন দিনমজুর ছিলেন।

গুচ্ছগ্রাম এলাকার একাধিক বাসিন্দা জানান, রোববার (২৭ জুন) দিবাগত রাতে ১৭ নম্বর গলির আব্দুর রহমানের ঘর থেকে চিৎকার শুনতে পাওয়া যায়। সকালে আব্দুর রহমান তার ছেলে হৃদরোগে আক্রান্ত হয়েছে বলে প্রতিবেশীদের জানান। এরপর স্থানীয় এক ফার্মাসিস্টকে বাসায় ডেকে নিয়ে যান। ওই ফার্মাসিস্ট স্বাস্থ্য পরীক্ষা করে রুহুল আমীনকে মৃত ঘোষণা করেন। এরপর অনেকটাই গোপনে রুহুলের মরদেহ দাফনের জন্য কাজীর গোরস্থানে নিয়ে যান।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গোরস্থানে যায়। এ সময় কাফনের কাপড় খুলে দেখা যায় রুহুল আমীনের গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদে পরিবারের সদস্যরা জানান হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

ওসি আরও জানান, তাদের কথাবার্তা ও আচরণ সন্দেহজনক মনে হয়। তাই রুহুল আমীনের মৃত্যুর কারণ নিশ্চিত হতে মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here