নান্দাইলের এমপি তুহিনের হস্তক্ষেপে দির্ঘদিনের বিরোধের মিমাংসা।।

0
37

তৌহিদুল ইসলাম সরকার

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ১২নং জাহাঙ্গীরপুর ইউনিয়নের কালীবাজারে মন্দির ও বাজার কমিটির উভয় পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জাগা জমি নিয়া বিভিন্ন সময়ে কথার কাটাকাটি, তর্ক বিতর্ক, ধাওয়া-পাল্টাধাওয়া,ভাঙচুর, মামলা, মোকদ্দমা সহ আতঙ্ক বিরাজমান ছিল। এমত অবস্থায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তির ও উভয়পক্ষের মাধ্যমে স্থানীয় সংসদ সদস্যের শরণাপন্ন হলে পরে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন নিজ উদ্যোগে নিজে উপস্থিত থেকে এই এলাকার শান্তি সমৃদ্ধি প্রতিষ্ঠার লক্ষ্যে সবাইকে একত্রিত করে মিলিত করিয়া যার যার অবস্থানে থাকার জন্য আহবান করেন।
তিনি উভয়পক্ষের শান্তি প্রতিষ্ঠার লক্ষে কঠোরভাবে হুঁশিয়ারি দিয়ে বলেন ভবিষ্যতে আর কোনো দিন আপনাদের উভয়পক্ষের মধ্যে কোন ধরনের উশৃংখল পরিবেশ সৃষ্টি না হয়,তারই ধারাবাহিকতায় বিরোধ মিমাংসা সুষ্ঠু সমাধান করেন।
এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ আইনজীবী সমিতি বারের সভাপতি এডভোকেট বিকাশ বাবু,ময়মনসিংহ সনাতন ধর্মালম্বী পূজা কমিটির সভাপতি এডভোকেট রাখাল বাবু, পৌরমেয়র রফিকউদ্দিন ভূইয়া, নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান,১২ নং জাহাঙ্গীরপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন মাষ্টার,ও সাধারন সম্পাদক কামাল মন্ডল সহ স্হানীয় বিভিন্ন পেশার সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here