খুজেঁ বেড় করা হবে ত্ব-হা কেঃস্বরাষ্টমন্ত্রী

0
29

মোঃআল-আমিন

নিজস্ব প্রতিনিধিঃ

অতি শীঘ্রই খুঁজে বের করা হবে নিখোঁজ ইসলামিক তরুন বক্তা আবু তহা মুহাম্মদ আদনান কে, এমনকি উদঘাটন করা হবে নিখোঁজের রহস্য। গাজীপুরে এক অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এমনটিই জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

গাজীপুরের সফিপুর আনসার ভিডিপি একাডেমী তে নবনিযুক্ত আনসার ব্যাটালিয়ন পুরুষের ৬ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষণ শেষে ৯৭৯ জন ব্যাটালিয়ন সমাপনী কুচকাওয়াজে অংশ নেন এ সময ৩ চৌকস আনসার ব্যাটালিয়ন সদস্যের হাতে পুরস্কার তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, তরুণ ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান এর নিখোঁজের ব্যাপারটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরে রয়েছে।খুব তাড়াতাড়ি খুঁজে বের করা হবে তোহা কে সে যেখানেই থাকেন যে অবস্থাতেই থাকেন। এছাড়াও উদঘাটন করা হবে নিখোঁজের রহস্য ।

সাংবাদিকদের অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রিসোর্ট বা বার হোক, আইন শৃঙ্খলা ভঙ্গ কারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবে আমাদের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, সহ অতিরিক্ত মহাপরিচালক, উপ-পরিচালক, কমান্ডার,ও সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অন্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here