রৌমারীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলা অনুষ্ঠিত।।

0
30

এলাহী শাহরিয়ার নাজিম

রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি।।

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ইউনিয়ন ভিত্তিক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ এর সারাদিন ব্যাপি খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ মে) সকাল ১০ টার দিকে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রৌমারী সদর ও শৌলমারী ইউনিয়ন খেলোয়ারদের অংশ গ্রহণে খেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ্ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান। এ খেলায় উপজেলার ৬টি ইউনিয়ন অংশগ্রহণ করে। সারাদিন ব্যাপি খেলা শেষে ফাইনালে রৌমারী সদর ও যাদুরচর ইউনিয়নের মধ্যকার খেলা গোল শূন্য ড্রো হয় এবং পয়েন্ট হিসাব করে চ্যাম্পিয়ন হয় রৌমারী সদর ইউনিয়ন। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে অনুর্ধ্ব-১৭ বছরের কিশোর- কিশোরীদের শারীরিক,মানসিক ও নান্দনিক বিকাশ,প্রতিযোগিতার মাধ্যমে মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং ক্রীড়া চর্চায় উদ্ধুদ্ধকরন, মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এমন উদ্যোগ নেন। সাম্প্রতিক করোনা ভাইরাস এর কারনে অধিক লোক সমাগম ব্যাতিরেখে স্বল্প পরিসরে ছয়টি ইউনিয়নের অংশ গ্রহণে এই ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতার সমাপ্ত হয়।

এসময় উপস্থিত ছিলেন, রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছির বিল্লাহ, বন্দবেড় ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু,দাঁতভাঙ্গা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী, ইউপি সচিব মজিবুর রহমান, আমিনুল ইসলাম, রোকনুজ্জামান, সহদেব কুমার সিংহ। খেলা পরিচালনা করেন মোয়াক্ষের আলম সোনা, জাহাঙ্গীর আলম রোজাইন,রাউফুল আলম রকিব,তানজিন আহমেদ লিটন ও মিজানুর রহমান মিজান। ধারাভাষ্যকার ছিলেন, মোজাম্মেল হক সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here