ধামরাইয়ে সূয়াপুর ইউনিয়ন ইউনিভার্সিটি স্টুডেন্ট ফোরাম’র কমিটি গঠন হয়েছে।

0
80

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই ( ঢাকা)  প্রতিনিধিঃ

ঢাকার ধামরাই উপজেলার সূয়াপুর ইউনিয়নের বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীও সকল স্তরের গরীব-অসহায় শিক্ষার্থীদের  কল্যানার্থে  গঠিত হয়েছে, সূয়াপুর ইউনিয়ন ইউনিভার্সিটি স্টুডেন্ট ফোরাম”(যার সদস্য সংখ্যা-১৭১)।

অত্র ইউনিয়নের শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ও দুইবারের সফল চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান সোহরাবকে প্রধান পৃষ্ঠপোষক ও তারুণ্যের অগ্রপথিক জনাব মোঃ খাইরুল ইসলাম মোল্লা-কে সহ-প্রধান পৃষ্ঠপোষক  করে  গত  ( ৮ মার্চ)  ৩৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়। যেখানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মোঃ জাহাঙ্গীর আলম জাহিদ- কে প্রতিষ্টাতা সভাপতি ও মোঃ শিহাব উদ্দিন কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করা হয়। কমিটিতে, সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহিবুর রহমান মুন্না, সহ-সভাপতি সামিউল ইসলাম, ইমরান হোসেন, মোঃ মারুফ কবির শুভ্র ও মোঃ হাসান মোল্লা,  যুগ্ম সাধারণ সম্পাদক মোঃতানভীর আহমেদ মনির, মিজানুর রহমান,বেলায়েত হোসেন বিল্টু, শুভ  এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মোঃ রনি খান সহ, মোঃ হামিদুল ইসলাম, মোঃ হাবিবুর রহমানের নাম ঘোষণা করা হয়।

এসময়  প্রধান উপদেষ্টা চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান সোহরাব  বলেন, এ সংগঠন যেহেতু প্রতিষ্ঠালগ্ন থেকেই শিক্ষার মশাল জ্বেলে সূয়াপুর ইউনিয়নের শিক্ষাও মানুষের উন্নয়নের সার্থে  কাজ করে আসছে, তাই আগামীতে ভালো কিছু আশা করতে পারি এবং শিক্ষা নিয়ে কাজ করার জন্য উৎসাহ প্রদান করছি, এবং কমিটির  সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here