ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী নাহিদের ইফতার ও মাস্ক বিতরণ কর্মসূচি।।

0
67

মোঃসাহাদাত হোসেন 

নিজস্ব প্রতিবেদকঃ

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর সংক্রমণ ঠেকাতে সারাদেশে চলছে কঠোর লকডাউন।এই কঠিন সময় অসহায় মানুষের পাশে দাড়াতে ও মুসলিম উম্মাহর সংযতোর মাস পবিত্র মাহে রমজান উপলক্ষে ঢাকা জেলা উত্তরের একনিষ্ঠ ছাত্রলীগ কর্মি ইমরান হাসান নাহিদের পক্ষ থেকে মানবেতর ইফতার ও মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

সাভার পৌরসভার ৭ নং ওয়ার্ডের ডগরমোরা তিন রাস্তার মাথায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।বিকাল ৫টা থেকে সন্ধ‍্যা ৬টা পযর্ন্ত প্রায় তিনশত মানুষের মাঝে এই ইফতার ও মাস্ক বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা উত্তরের সভাপতি মোঃ সাইদুল ইসলাম।আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ঈসমাইল হোসাইন নাঈম,মারুফ হাসান,কাকন আহমেদ,রোহান খান,আবিদ হাসান,নাহিফ শেখ,ইমরান হাফিজ সহ অন‍্যান‍্যরা।

এসময় ঢাকা জেলা উত্তরের সভাপতি সাইদুল ইসলাম বলেন,বাংলাদেশ ছাত্রলীগের দৈনন্দিন কর্মের ধারাবাহিকতার একটি অংশ হিসেবে ছাত্রলীগের মানবেতর সৈনিক ইমরান হাসান নাহিদের আজকের এই আয়োজন।

এ ব‍্যাপারে,ইমরান হাসান নাহিদ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা উত্তরের সভাপতি ও সংগ্রামী নেতা মোঃসাইদুল ইসলামের অনুপ্রেরণায় ও দিকনির্দেশনায় আমি আজকের এই ইফতার ও মাস্ক বিতরণের আয়োজন করি।আশাকরি পরবর্তীতে ও এই ধরনের কর্মসূচি অব‍্যহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here