রৌমারীতে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনি সভা অনুষ্ঠিত।।

0
36

এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

”খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রৌমারী উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে সক্সগ প্রকল্পের সহযোগিতায় কুড়িগ্রামের রৌমারীতে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় রৌমারী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত।
এতে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.এটিএম হাবিবুর রহমানের সভাপতিত্বে ও রৌমারী হাসপাতাল কর্মকর্তা ডা. আসাদুজ্জামানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, রৌমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, রৌমারী প্রেসক্লাব সভাপতি সুজাউল ইসলাম সুজা, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা শাহাদৎ হোসেন, বন্দবেড় ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুল কাদের, যাদুরচর ইউপি চেয়ারম্যান শরবেস আলী, একাডেমিক সুপারভাইজার মোক্তার হোসেন, এনজিও প্রতিনিধি নজরুল ইসলাম, সক্সগ প্রকল্পের রৌমারী সমন্বয়কারী মাহবুবর রহমান ও টেকনিক্যাল অফিসার প্রতিমা রানী রায় প্রমুখ।
উল্লেখ্য যে, গত ২৩ থেকে শুরু হয়ে ২৯ এপ্রিল ২১ পর্যন্ত চলে জাতীয় পুষ্টি সপ্তাহ। এ উপলক্ষে উপজেলার ১১০টি হত-দরিদ্র পরিবারের মাঝে পুষ্টি প্যাকেট বিতরণ, মুক্তিযোদ্ধাসহ কমিউনিটি পর্যায়ে স্বাস্থ্য ও পুস্টি সেবা প্রদান, স্বাস্থ্য বিধি মেনে র‌্যালী ও আলোচনা সভা, লিফলেট,স্টিকার ও স্টিকার সংযুক্ত টি-শার্ট বিতরণ করা হয় এবং মসজিদসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here