ধামরাইয়ে নদী ভরাট করে মাটির ব্যবসা, ৫০ হাজার টাকা জরিমানা।।

0
75

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই ( ঢাকা) প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে নান্নার ইউনিয়নের ধাইরা খালাসি মোরে গাজি খালি  নদী ভরাট করে  মাটির ব্যবসা পরিচালনা করায় কথিত যুবলীগ নেতাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ধামরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার।

জানা যায়, ধামরাইয়ে নান্নার ইউনিয়নের ধাইরা গ্রামে গাজীখালি নদী ভরাট করে মাটির লিক (রাস্তা) নির্মাণ করে মাটির ব্যবসা পরিচালনা করার দায়ে মোশারফ হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। তিনি নিজেকে যুবলীগ নেতা দাবি করেছেন।
মোশারফ হোসেন নান্নার ইউনিয়নের ধাইরা  গ্রামের মান্নান হোসেনের ছেলে।

ধামরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার জানান, মোশারফ হোসেন নদী ভরাট করে রাতেঁর আঁধারে মাটির ব্যবসা পরিচালনা করছে এমন অভিযোগে পেয়ে।  আজ আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পাই। নদীর গতিপথ আটকানোর দায়ে মোশারফ হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের জেল দেওয়া হয়, এবং নদীর বাঁধ কেটে পানি চলাচল স্বাভাবিক করা হয়। মোশারফ হোসেন  ৫০ হাজার টাকা জরিমানা নগদ পরিশোধ করায় এবং পরিবর্তিতে তিনি এমন কাজ করবে না বলে মুচলেকা দেওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here