সাভারে পেয়াজ ভর্তি ট্রাকে তল্লাশি চালিয়ে ৮৮০ গ্রাম হেরোইনসহ আটক দুই।

0
49

মোঃসোহান আহমেদ

নিজস্ব প্রতিনিধিঃ

ঢাকার সাভারে আমিনবাজার এলাকায় পেয়াজ ভর্তি ট্রাকে অভিযান চালিয়ে ৯০ লাখ টাকা মূল্যের  ৮৮০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ‍্যাকশন ব‍্যাটালিয়ন (র‌্যাব)। এসময় মাদক কারবারিতে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

শুক্রবার ২ এপ্রিল সকাল ১১ ঘটিকায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪। আটককৃতরা  হলেন- চাপাইনবাবগঞ্জ জেলার মোঃ নবাব ও রাজশাহী জেলার নাহিদ ইসলাম।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে সাভারের আমিনবাজার এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি চৌকস দল। এসময় সন্দেহভাজন একটি পেয়াজ ভর্তি ট্রাকে তল্লাশি চালিয়ে ৯০ লাখ টাকা মূল্যমানের ৮৮০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এসময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক কারবারিতে ব্যবহৃত ট্রাকটি।

এ ব‍্যাপারে,র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে ট্রাকে পচনশীল পণ্য পেয়াজ পরিবহনের আড়ালে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজধানীর ঢাকাসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো। তিনি আরোও বলেন তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে তাদের  আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here