অবৈধ অনুপ্রবেশে রৌমারী সীমান্তে আটক-২।।

0
61

এলাহী শাহরিয়ার নাজিম

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে গোলজার হোসেন (২২) ও তৈয়ব আলী (২০) নামের দুই ভারতীয় চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর তথ্যের ভিত্তিতে বাংলাদেশ-ভারতের আন্তর্জাতিক পিলার ১০৫৪ দাঁতভাঙ্গা খেতারচর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা ভারতের আসাম রাজ্যের ধুবরী জেলার দক্ষিণ শালমারা থানার দ্বীপচর এলাকার মৃত শমসের আলীর ছেলে গোলজার হোসেন (২২) এবং একই এলাকার আকবর আলীর ছেলে তৈয়ব আলী (২০)।
এব্যাপারে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর সহকারী পরিচালক মহসিনুজ্জামান জানান, চোরাচালান করার লক্ষ্যে আর্ন্তজাতিক সীমানা পিলার ১০৫৪ এর কাছে দক্ষিণ গেইটের কালভার্টের নিচ দিয়ে ওই দুই ভারতীয় নাগরিক বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশ করে। এসময় দাঁতভাঙ্গা বিওপি ক্যাম্পের বিজিবির টহল দলকে জানানো হলে তারা ওই দু’জনকে আটক করে।
তিনি আরও জানান, তারা বিভিন্ন সময়ে ভারত-বালাদেশে মাদকের চালানসহ বিভিন্ন চোরাচালানী পণ্য আনা-নেয়া করতো। আটককৃতদের রৌমারী থানায় হস্তান্তর করে বিজিবি তাদের বিরুদ্ধে রৌমারী থানায় একটি মামলা দায়ের করেছে।
রৌমারী থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন মিয়া জানান, ভারতীয় দুই নাগরিকের বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে অবৈধ অনুপ্রবেশ আইনে একটি মামলা করেছেন। শুক্রবার সকালে তাদেরকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here