কুলিয়ারচরে শতাধিক ছাত্রদিয়ে বাড়িঘর ভাঙচুর ফরুক মাস্টারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন।

0
3

তৌহিদুল ইসলাম সরকার,

নিজস্ব প্রতিবেদকঃ

স্কুল শিক্ষক শতাধিক ছাত্রকে দিয়ে তার পরিবারের সকল সদস্য দের ওপর বিভিন্ন ভাবে অত্যাচার নির্যাতন ও বাড়িঘর ভাঙচুর সহ জাল-জালিয়াতি অভিযোগে
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বরখারচর গ্রামের নিজ বাড়িতে ২০ মার্চ বেলা ১২টায় এক সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী এক সাংবাদিক ও তার পরিবার। জালিয়াতি করে জমি দখল করতে পরিবারের সকল সদস্যদের উপর অত্যাচারের প্রতিবাদে ও ফারুক মাস্টারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে সাংবাদিক ফারজানা তার লিখিত বক্তব্যে বলেন, ফারুক মাস্টার আমার বড় ভাই। দীর্ঘদিন ধরে সে জমিজমা জাল- জালেয়াতি করে জোর পূর্বক আমাদের জমি দখল করে পরিবারের সকল সদস্যদের উপর অত্যাচার ও নির্যাতন করে আসছে। বারবার ৯৯৯ এ ফোন দিয়ে আমাদের মিথ্যা হয়রানী করে। এ ছাড়া মিথ্যা মামলা করে হয়রানীর ভয় দেখাচ্ছে। ১৯ মার্চ আমার ৩ ভাই- বোন বিসিএস পরীক্ষা দিতে গেলেও সে সময়কার ঘটনায় আমাদের সবাইকে জড়িয়ে থানায় মিথ্যে অভিযোগ দায়ের করে। এ ছাড়া কিছুদিন পর পর আমার মা কে মারপিঠ করলে মেডিক্যাল ভর্তী করাতে হয়। তার স্কুলের শতাধিক শিক্ষার্থীকে লেলিয়ে আমাদের পরিবারের সবার উপর হামলা ও বাড়ি- ঘর ভাংচুর করে। সে জমিজমা, স্কুল সার্টিফিকেট, ট্রেড-লাইসেন্স সহ স্কুলের হাজার হাজার ছাত্র- ছাত্রীর উপবৃত্তির টাকা আত্বসাৎ করে আসছে।
ফারুক মাস্টারের বিরুদ্ধে করা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মা আনোয়ারা বেগম,
সাংবাদিক ফারজানা আক্তার, রাকিবুর রহমান রফিক, সাকিবুর রহমান সফিক, দোসর রহমান,কিশোর রহমান, আফরোজা আক্তার আইরিন,পাপিয়া সুলতানা পলাশী, নুর ইসলামের স্ত্রী আলবাহার ও ছেলে সুলেক সহ কাউন্সিল হাবিব মিয়াসহ অসহায় এই পরিবারের পক্ষ থেকে অত্যাচারী ফরুক মাস্টারের বিরুদ্ধে আনা অভিযোগটি সঠিক তদন্তে আইনি ব্যবস্থা গ্রহণে ন্যায় বিচার পাবো প্রশাসনের সুদৃষ্টি কামনা ভুক্তভোগী পরিবারের।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here