ধামরাইয়ে জাতিরজনক বঙ্গবন্ধুর ( ১০১ তম) জন্মবার্ষিকী পালন ।

0
16

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই ( ঢাকা) প্রতিনিধিঃ

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের (১০১ তম) শুভ জন্মদিন উপলক্ষে সারা দেশের নেয় ধামরাইয়ে আজ  নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করছেন ধামরাই উপজেলার প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগের অঙ্গসংগঠনের  সোহযোগিতায় এই মহা নায়কের ১০১ তম জন্মদিন পালন করছেন নেতৃবৃন্দ।

গত ১৭  মার্চ সারাদিন ব্যাপী আনন্দঘন পরিবেশে নানা আয়োজনের মধ্যে দিয়ে ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঢাকা (২০) এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি তার বক্তব্য বলেন – স্বাধীনতার মহান স্থপতি, যে নেতার জন্ম না হলে এদেশ পেতাম না, যে নেতার জন্ম না হলে, বাংলা ভাষায় কথা বলতে পারতাম না। সেই নেতার আজ ১০১ তম জন্মবার্ষিকী আমরা শ্রদ্ধার  সাথে আজ তার জন্মদিন পালন করছি, তবে এই জন্মদিন আরও সাফল্যমন্ডিত হতো যদি বঙ্গবন্ধু আজ বেচেঁ থাকতেন। বঙ্গবন্ধু ছিলেন বাঙ্গালি জাতির সপ্নদৃষ্টা, এবং স্বাধীনতার রূপকার, স্বাধীনতা  অর্জনে যেমন, তেমনি দেশ গঠনে ও অসামান্য অবদান রেখে গেছেন, তাই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, শতাব্দীর মহামানব, মহা নায়ক জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ১০১ তম জন্মবার্ষিকীতে আমরা তার জন্য দোয়া করি এবং তার পরিবারের জন্য দোয়া করি সেই সাথে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনা করছি, যার হাত ধরে বাংলাদেশ আজ  বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও মাননীয় এমপি মহোদয়ের একান্ত পিএস মোঃ বিল্লাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, সানোরা ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, সোমভাগ ইউপি চেয়ারম্যান  মোঃ আজাহার আলী, নান্নার ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা, বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ রানা সহ আওয়ামীলীগের অংঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য সোমভাগ ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান মোঃ আজাহার আলীর ডাকে ইউনিয়নের সকল নেতৃবৃন্দ অনুষ্ঠানকে সাফাল্যমন্ডিত করতে জনসমুদ্রে পরিনিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here