রূপগঞ্জে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

0
2
খোরশেদ আলম ,
রূপগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল এবং কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভূঁইয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১৪ মার্চ (রবিবার) বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ছাত্রলীগের প্রধান কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন-কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ওমর ফারুক ভূঁইয়া, সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপু,চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত হোসেন, ছাত্রলীগ নেতা আল রাফি,পরান, পারভেজ, রাসেল,জাহিদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের সভাপতি বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেয়া হয়েছে তা উঠিয়ে নেওয়ার আহবান জানান এবং আইন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে বলে তারা যেন সুষ্ঠু তদন্তের মাধ্যমে যথাযথ পদক্ষেপ গ্রহণ করে।
বক্তারা আরো বলেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন মুজিব আদর্শের সৈনিক। আমরা কোন হামলা মামলার ভয় পাই না।আমাদের নেতা কর্মীদের বিরুদ্ধে যে মিথ্যা মামলা দেওয়া হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here